300X70
বৃহস্পতিবার , ২০ অক্টোবর ২০২২ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ভার্টিকাল টেক্সটাইল ও পোশাক ইউনিট পরিদর্শন করলেন সালমান এফ রহমান

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ২০, ২০২২ ১২:০২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : যুক্তরাজ্যের হাউজ অব লর্ডসের সদস্য লর্ড করণ বিলিমোরিয়া সিবিই, ডিএল, বেক্সিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্কে অবস্থিত সমস্ত ভার্টিকাল টেক্সটাইল এবং পোশাক ইউনিট পরিদর্শন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি খাতের শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা এবং বেক্সিমকো গ্রুপের সহ-প্রতিষ্ঠাতা ও ভাইস চেয়ারম্যান সালমান এফ রহমান।

বৃহৎ পরিসরে উৎপাদনে ব্যবহৃত কম্পিউটার, কমিউনিকেশন, কন্ট্রোল সিস্টেম, বর্জ্য হ্রাস ও পুনর্ব্যবহার এবং পানি ও শক্তির ব্যবহার কমাতে বেক্সিমকোর অত্যাধনিক প্রযুক্তিতে আগ্রহ প্রকাশ করেন।

এছাড়া তিনি এক স্থানে ৪০ হাজার কর্মীসহ পুরুষ, মহিলা এবং শিশুদের সকল ধরনের বোনা, ডেনিম এবং নিট পোশাক উৎপাদনে কোম্পানিটির সক্ষমতার প্রশংসা করেন। তিনি বেক্সিমকোর অত্যন্ত দক্ষ ও অভিজ্ঞ কর্মকর্তা দলের সাথে সংযুক্ত হতে পেরে আনন্দ প্রকাশ করেন। বেক্সিমকো বিশ্বব্যাপী কর্মীদের পছন্দের নিয়োগকর্তা হিসেবে সবাইকে আকৃষ্ট করতে সক্ষম হয়েছে।

লর্ড করণ বেক্সিমকোর পিপিই ইন্ডাস্ট্রিয়াল পার্কে উচ্চ মানের নন-ওভেন গাউন, সকল ধরনের সার্জিক্যাল মাস্ক, রেসপিরেটর এবং বৃহৎ পরিসরে ইটিও জীবাণুমুক্তকরণ সুবিধা তৈরির জন্য পলি প্রোপিলিন চিপস থেকে শুরু করে মেল্ট ব্লোন, লেমিনেটেড কাপড় এবং পলি প্রোপিলিন চিপস তৈরির প্রক্রিয়া পরিদর্শন করেন। কম্প্রিহেন্সিভ এবং মাইক্রোবায়োলজিক্যাল টেস্টিং সুবিধা সহ যা দক্ষিণ এশিয়ার সবচেয়ে উন্নত স্বতন্ত্র ইন্টারটেক পিপিই ল্যাবরেটরি।

সবশেষে লর্ড করণ শাইনপুকুর সিরামিক কারখানা দেখে অভিভূত হোন যেখানে রয়্যাল ডাল্টন এবং রয়্যাল অ্যালবার্ট সহ আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অন্যান্য গ্রাহকদের জন্য হাড় এবং চিনামাটির তৈজসপত্র তৈরি করা হয়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :