300X70
রবিবার , ৪ ডিসেম্বর ২০২২ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

‘মধ্যরাতে’ ফেসবুক স্ট্যাটাসে যে বার্তা দিলেন নেইমার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ৪, ২০২২ ৯:৪৩ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক: চলমান কাতার বিশ্বকাপের হট ফেভারিট হিসেবে মিশন শুরু করে ব্রাজিল। টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচেও দুর্দান্ত জয় পায় সেলেসাওরা। সার্বিয়ার বিপক্ষে সেই ম্যাচে ২-০ গোলে জিতলেও দুঃসংবাদ সঙ্গী হয় ব্রাজিল দলের। ম্যাচটিতে ৯ বার ফাউলের শিকার হয়ে মারাত্মক ভাবে আঘাত পান দলের সবচেয়ে বড় তারকা নেইমার। ম্যাচের ৮০তম মিনিটে উঠিয়ে নেয়া হয় তাকে।

পরে জানা যায় পা মচকে যাওয়ায় গ্রুপ পর্বের ম্যাচগুলো থেকে ছিটকে যান নেইমার। এরপরই নেইমারকে নিয়ে উঠে নতুন গুঞ্জন। নেইমারের বাবার বরাত দিয়ে বেশ কিছু আন্তর্জাতিক গণমাধ্যম জানায় বিশ্বকাপ শেষ নেইমারের। অথবা ব্রাজিল যদি ফাইনালে ওঠে সেই ম্যাচে দেখা যাবে নেইমারকে। যদিও এই বিষয়নি কোনো মন্তব্য করেনি ব্রাজিলের কোচ কিংবা ফুটবল ফেডারেশন।

ক্যামেরুনের বিপক্ষে ম্যাচে নেইমারকে মাঠে দেখা যায়। সতীর্থদের উজ্জীবিত করতে মাঠে বসেই দেখে পুরো ম্যাচ। এতেই যেন আশার প্রদীপ জ্বলতে থাকে ব্রাজিল সমর্থকদের মনে। এবার যেন সে প্রদীপের আলো আরও বাড়িয়ে দিলেন ব্রাজিলের প্রাণভোমর।

শনিবার (৩ ডিসেম্বর) আর্জেন্টিনা যখন নকআউট পর্বের লড়াইয়াে মেতেছে ঠিক তখনই ফেসবুকে এক বার্তা দেন নেইমার। বাংলাদেশ সময় তখন রাত ২টা ২০ মিনিট। নেইমরা নিজের অফিসিয়াল ফেসবুকে দুইটি ছবি শেয়ার করে তার ক্যাপশনে লেখেন, ‘আমার ভাল লাগছে, আমি জানতাম যে আমি এখন করব।’

২০ মিনিটের মধ্যেই নেইমারের সেই পোস্টে প্রায় ১৫০ হাজার রিয়েক্ট পড়ে। ওই সময়ের মধ্যে ১৫ হাজার কমেন্টের পাশাপাশি শেয়ার হয় প্রায় ১০ হাজার।

ব্রাজিল শেষ ষোলোর ম্যাচে দক্ষিণ কোরিয়ার মুখোমুখি হবে। ৫ ডিসেম্বর স্টেডিয়াম ৯৭৪ এ বাংলাদেশ সময় রাত ১টায় মাঠে গড়াবে ম্যাচটি। সমর্থকরা আশা করছে এই ম্যাচেই ফিরবেন নেইমার।

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :