300X70
শুক্রবার , ৭ অক্টোবর ২০২২ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মহাদেবপুরে আঠারো মামলার আসামী মাদকসহ গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ৭, ২০২২ ১১:৩২ অপরাহ্ণ

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুরে মাদকসম্রাট বদিউজ্জামান বদিকে গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে ছয় বোতল ফেন্সিডিলসহ তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত বদিকে গতকাল শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। এলাকায় মাদক সম্রাট খ্যাত বদিউজ্জামান বদি উপজেলা সদরের চকগোবিন্দ গ্রামের মৃত মহিউদ্দিনের ছেলে।

বিভিন্ন সময়ে মাদকসহ গ্রেফতার হওয়ার পর আদালত থেকে জামিনে বেরিয়ে এসে আবারও মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন তিনি। এর আগেও তার বিরুদ্ধে ১৮টি মাদক মামলা রয়েছে। থানার এসআই শামিনুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে এএসআই জিল্লুর রহমান ও সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ৬ বোতল ফেন্সিডিলসহ তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত বদি এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী বলেও জানান তিনি। মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ জানান, এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আসামী বদিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মহাদেবপুরে কৃষকের রহস্যজনক মৃত্যু : নওগাঁর মহাদেবপুরে এক কৃষককে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় নিহতের ছেলে মোস্তাফিজুর রহমান বাদী হয়ে থানায় ইউডি মামলা দায়ের করেছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাতে উপজেলার খাজুর ইউনিয়নের বলরামপুর গ্রামে।

স্থানীয় সূত্রে জানায়, বলরামপুর গ্রামের মৃত আফছার আলীর ছেলে ওমর আলী (৫২) পারিবারিক বিরোধের জেরে গত ২ বছর আগে স্ত্রী ফজিলা বেগমের সাথে বিচ্ছেদ ঘটান। তাদের সংসারে ১ ছেলে ও মেয়ে রয়েছে। দীর্ঘ ২ বছর পর গত বুধবার রাতে আত্মীয়-স্বজনরা পুনরায় তাদের বিয়ে দেন। পরদিন রাতে তার রহস্যজনক মৃত্যু হওয়ায় স্ত্রী ফজিলা বেগমের বিরুদ্ধেই স্বামী ওমর আলীকে হত্যার অভিযোগ তুলেছেন পরিবারের লোকজন। বৃহস্পতিবার রাতে ওমর আলী হঠাৎ অসুস্থ হয়ে পড়লে আত্নীয়-স্বজনরা চিকিৎসার জন্য তাকে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে নওগাঁ সদর হাসপাতালে রেফার্ড করেন।

সেখানে নেয়ার পথে হাসপাতাল গেটের সামনেই তার মৃত্যু হয়। মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ জানান, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। প্রাথমিক সুরতহাল রিপোটে লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন বা হত্যার আলামত পাওয়া যায় নি। হার্টস্টোক করেই তার মৃত্যু হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :