300X70
রবিবার , ২৬ সেপ্টেম্বর ২০২১ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মাইলোর সাথে তরুণদের খেলার মাঠে আহবান জানালেন তামিম ইকবাল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ২৬, ২০২১ ৬:০৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
প্রায় দেড় বছর পর আবারো ছাত্র-ছাত্রীদের কলরবে মুখরিত হচ্ছে শিক্ষা প্রতিষ্ঠানের অঙ্গন। শিক্ষা প্রতিষ্ঠানের এই লম্বা সময় ধরে বন্ধ থাকা শিক্ষা-ব্যাবস্থার পাশাপাশি বিরুপ প্রভাব ফেলেছে শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক স্বাস্থ্যে। উঠতি বয়সে শারীরিক ও মানসিক বিকাশের জন্য খেলাধুলার কোনো বিকল্প নেই।

তাই সুরক্ষাবিধি মেনে, শিক্ষার্থীদের খেলাধুলার ব্যাপারে উৎসাহিত করতে বাংলাদেশ জাতীয় টিমের ক্যাপ্টেন তামিম ইকবাল এবার দল বেঁধেছে বিশ্বের এক নম্বর কোকো মল্ট বেভারেজ মাইলোর সাথে। মাইলোর ব্র্যান্ড এম্বাসেডর হিসেবে নেসলে বাংলাদেশ লিমিটেডের পক্ষ থেকে স্কুল গুলোতে ক্রিকেট সামগ্রী উপহার দিয়েছেন তামিম ইকবাল।

নেসলে বাংলাদেশ লিমিটেড এই অনুষ্ঠানে স্কুলগুলোতে ক্রিকেট সামগ্রী বিতরনের পাশাপাশি তাদের নতুন পণ্য মাইলো থ্রী ইন ওয়ানের বাজারজাতকরণের ঘোষণা দেয়। নেসলে বিশ্বের বৃহত্তম খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান। ১৫০ বছরের ঐতিহ্য নিয়ে বর্তমান সময়ে প্রতিষ্ঠানটির মার্কেট মূল্ধন প্রায় ৩৪০ বিলিয়ন ডলার। নেসলে বিগত ৩০ বছর ধরে বাংলাদেশে বিনিয়োগ করে আসছে এবং বাংলাদেশের জনগণের সুস্বাস্থ্যের কথা মাথায় রেখে সুস্বাদু ও পুষ্টিকর খাদ্যপণ্য উৎপাদন ও সরবরাহ করছে।

নেসলের মূল মন্ত্র আজ এবং পরবর্তী প্রজন্মের জীবনযাত্রার মান বাড়ানোর লক্ষ্যে সবার জন্য খাদ্যের শক্তি উন্মোচন করা, যার ধারাবাহিকতায় প্রতিষ্ঠানটি নিয়ে এসেছে বিশ্বের এক নম্বর কোকো মল্ট বেভারেজ মাইলো। এটি এমনই এক অনন্য মিশ্রণ, যা শুধু গরম পানিতে মেশালেই চট জলদি তৈরি হয়ে যায়। মাইলোতে আছে মল্ট, দুধ এবং কোকোর অনন্য মিশ্রন আর ভিটামিন এবং মিনারেলস এর পুষ্টি।

এটি মুখরোচক চকোলেটের স্বাদে তৈরি যা শিশুদের পছন্দ। মাইলোর ভিটামিন এবং মিনারেলস শিশুদের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে সহায়তা করে এবং বাচ্চাদেরকে সারাদিন চাঙা রাখতে সহায়তা করে। বিশ্বজুড়ে মাইলো খেলাধুলাকে উৎসাহিত করার নেপথ্যে কাজ করে এবং তারই ধারাবাহিকতায় নেসলে বাংলাদেশে ক্রীড়াভিত্তিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করছে। মাইলোর মূল লক্ষ্য ক্রীড়ার প্রতি তরুণদের আগ্রহ বাড়ানো, যাতে তারা বিশ্বে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করতে পারে, দেশের এম্বাসেডর হিসেবে।

এই বছরের শুরুর দিকে মাইলোর ব্র্যান্ড এম্বাসেডর হিসেবে নাম লিখিয়েছেন বাংলাদেশ ক্রিকেটের অন্যতম সেরা ওপেনিং ব্যাটসম্যান তামিম ইকবাল। মাইলোর সাথে তামিম ইকবালের সখ্যতার গল্প শুনতে পিছু ফিরে যেতে হয় সেই সময়ে, যখন তামিম ইকবাল মালয়েশিয়ায় আন্ডার-১৭ খেলতে গিয়ে ম্যান অব দ্যা ম্যাচ-এর ট্রফি হিসেবে জিতে নেন মাইলোর গিফট হ্যাম্পার।

সাম্প্রতিক সময়ে তামিম ইকবাল মাইলোর সাথে চুক্তিবদ্ধ হয়ে হাতে নিয়েছেন আরো দৃঢ় পরিকল্পনা। তরুণদের সুস্বাস্থ্যের লক্ষ্যে তাদের খেলাধুলার প্রতি উৎসাহিত করতে চান তিনি। মাইলো ব্র্যান্ডের একটি বৃহৎ ও মহান উদ্দেশ্য হলো ক্রীড়ার সুফল সম্পর্কে তরুণদের মধ্যে সচেতনতা সৃষ্টি করা।

মাইলো বিশ্বাস করে খেলাধুলায় অংশগ্রহণ তরুনদের শারীরিক ও মানসিক বিকাশে সাহায্য করে। এই তাৎপর্যপূর্ণ ক্যাম্পেইনের সূচনা করে তামিম ইকবাল অসংখ্য তরুণদের মধ্যে শারীরিক ও মানসিক স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া এবং খেলাধুলায় অংশগ্রহণ করার মাধ্যমে সুস্থ্য থাকার বার্তা পৌছে দিয়েছেন। তিনি আশাবাদী যে সাশ্রয়ী ও সুস্বাদু মাইলো থ্রি ইন ওয়ান তরুণদের শক্তির উৎস হিসেবে খুব দ্রুতই বাংলাদেশের ঘরে ঘরে একটি জনপ্রিয় ও পুষ্টিকর ড্রিঙ্ক হিসেবে জায়গা করে নিবে।

বাংলাদেশের তরুণদের ঘিরে উচ্চাশা ব্যাক্ত করে নেসলে বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর দীপাল আবেইউইক্রেমা বলেন, “বাংলাদেশ একটি তরুণ জাতি, পৃথিবী জয় করার অদম্য প্রচেষ্টা ও শক্তি দুটোই যার আছে। আজকের তরুণরাই আগামী দিনের নেতৃত্বে দিবে”। তিনি আরো যোগ করেন, “নেসলের ব্র্যান্ড মাইলো বিশ্বের এক নম্বর কোকো মল্ট বেভারেজ যা আপনাকে শক্তি দেয় নিজের সেরাটা দেওয়ার। এই ব্র্যান্ডটির সাথে ক্রীড়া ও সুস্বাস্থ্যের রয়েছে দৃঢ় সংশ্লিষ্টতা । আজ স্কুলগুলোতে ক্রিকেট সামগ্রী বিতরণ করে, বাংলাদেশের তরুণদের সুস্বাস্থ্য ও সর্বক্ষেত্রে সক্রিয়তা নিশ্চিত করতে আরো এক ধাপ এগিয়ে এলো মাইলো”।

সম্প্রতি নেসলে বাংলাদেশ লিমিটেড-এর ব্র্যান্ড মাইলোর ক্রিকেট সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয় ফরটিস স্পোর্টস ক্লাব মাঠে। অনুষ্ঠানে তামিম ইকবাল ছাড়া আরো উপস্থিত ছিলেন গাজীপুরের স্বনামধন্য স্কুল কর্তৃপক্ষ।

নেসলে সম্পর্কে:
নেসলে হলো বিশ্বের ১ নং খাদ্য ও পানীয় প্রতিষ্ঠান যার মূলমন্ত্র হলো “ভালো খাদ্য, ভালো জীবন”। বিশ্বের ১৮৭ টি দেশে ১৫৪ বছরের ও বেশী সময় ধরে সেবা দিয়ে যাচ্ছে নেসলে. বাংলাদেশে নেসলের যাত্রা শুরু ২৮ বছর আগে ১৯৯২ সালে। বর্তমানে শ্রীপুরে কারখানা এবং ৩০০০ এর ও বেশী কর্মচারী দিয়ে পরিচালিত এই প্রতিষ্ঠান। সর্বোচ্চ মান নিশ্চিত করে ১০৯ টির বেশী পণ্য দিয়ে নেসলে বাংলাদেশ ক্রেতাদের মন জয় এবং পুস্টির চাহিদা মিটিয়ে আসছে।

বৈশ্বিক আইকন থেকে স্থানীয় পছন্দের ব্র‍্যান্ড যেমন ম্যাগী, নেসক্যাফে, নিডো ফরটিগ্রো, মাইলোর সাথে অনেক ক্রেতার এ আবেগ জড়িত যা এইসব ব্র‍্যান্ডকে অল্প সময়ে নিয়ে গেছে শীর্ষতার এক নতু্ন উচ্চতায়. নেসলে বিশ্বাস করে, “আমরা খাদ্যের শক্তি উন্মোচন করি, সবার জন্য, আজ এবং পরবর্তী প্রজন্মের জীবনযাত্রার মান বাড়ানোর লক্ষ্যে”। বিশ্বব্যাপী প্রতিশ্রুতির অংশ হিসেবে, সমাজ ও নেসলে উভয়ের জন্য উপকারলব্ধে স্কুলের শিশুদের মধ্যে পুস্টি সচেতনতা বৃদ্ধি, কৃষকদের প্রশিক্ষন, পরিষ্কার ও সুপেয় পানীর ট্যাংক এবং মেয়েদের জন্য পৃথক টয়লেট ইত্যাদি করে নেসলে। নেসলে সম্পর্কে আরো জানতে ভিজিট করুন: https://www.nestle.com.bd/.

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

রূপকল্প ২০৪১ ও স্মার্ট দেশ গড়ার প্রত্যয়ে শিক্ষক-শিক্ষার্থীদের আত্মনিয়োগ করতে হবে : বাউবি উপাচার্য

অস্ট্রেলিয়ার সিডনি হার্বারের মতাে ব্রিজ দেশেই হচ্ছে

এসএসসি পরীক্ষার ডিউটি করে বাড়ির ফেরার পথে শিক্ষকের মৃত্যু

ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট কর্তৃক জাতীয় শোক দিবস ও জাতির পিতার শাহাদাত বার্ষিকী পালন

মোবাইল ফোনে এসএসসির ফল জানবেন যেভাবে

রংপুরে পিতাপুত্র ও আপন ভাইসহ জালিয়াত চক্রের ৪ জন কারাগারে

করোনায় বরিশাল, রামেক, মমেক ও কুমিল্লায় ৬১ জনের মৃত্যূ

রূপগঞ্জ সাহিত্য পরিষদের মাদকবিরোধী শোভাযাত্রা ও আলোচনা সভা

জাতীয় পাটি গাজীপুর জেলার সাংগঠনিক সভা কাল

 দু’দেশের মধ্যে বাণিজ্য সম্প্রসারণে আলোচনা

ব্রেকিং নিউজ :