300X70
রবিবার , ৩ জানুয়ারি ২০২১ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মাকে সঙ্গে নিয়ে দেশের ফিরলেন সাকিব

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৩, ২০২১ ১২:২৩ অপরাহ্ণ

মাঠে মাঠে ডেস্ক:যুক্তরাষ্ট্রে দুই সপ্তাহের বেশি সময় পরিবারের সঙ্গে কাটিয়ে আবারও দেশে ফিরেছেন বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে বড় তারকা সাকিব আল হাসান।

আগামী ১০ জানুয়ারি থেকে শুরু হচ্ছে জাতীয় দলের ক্যাম্প। এর আগে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ দিয়ে ক্রিকেটে ফিরেছিলেন সাকিব আল হাসান।
বিশ্বসেরা অলরাউন্ডারের দল জেমকন খুলনা ফাইনালেও উঠেছিল।

যদিও শিরোপার লড়াইয়ে মাঠে নামার আগেই ফিরতে হয়েছিল যুক্তরাষ্ট্র। গুরুতর অসুস্থ ছিলেন শ্বশুর মমতাজ আহমেদ। সাকিব পথে থাকতেই মৃত্যু হয় স্ত্রী শিশিরের বাবার। সেখানেই সম্পন্ন হয় দাফন। প্রায়

চলতি মাসেই ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে লড়বে টাইগার। তার আগে রোববার সকালে ঢাকায় পা রাখলেন সাকিব। সকাল ১০টার দিকে হযরত শাহজালাল (রা.) বিমানবন্দরে অবতরণ করে সাকিবকে বহন করা ফ্লাইটটি। কাতার এয়ারওয়েজের এই ফ্লাইটে তার সঙ্গে ফিরেছেন মা শিরিন আক্তারও।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বিমানবন্দর সমন্বয়ক ওয়াসিম খান বিষয়টি নিশ্চিত করেছেন।

ঢাকায় ফেরার আগেই সুখবর দিয়েছেন সাকিব। ২০২১ সালের প্রথম দিন ফেসবুকের মাধ্যমে জানিয়েছেন, আলায়না-ইরামের পর তৃতীয় সন্তানের বাবা হতে চলেছেন তিনি।

আগামী ১০ জানুয়ারি থেকে শুরু হচ্ছে জাতীয় দলের ক্যাম্প। ওই দিনই চলে আসবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের। সফরে তিন ওয়ানডে ও দুই টেস্ট খেলবে দল দুটি। ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে সিরিজটি।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :