300X70
মঙ্গলবার , ২৭ ফেব্রুয়ারি ২০২৪ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মানুষের আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নে নতুন নতুন প্রকল্প গ্রহণ করা হবে : প্রাণিসম্পদ মন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২৭, ২০২৪ ১:৪৯ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : মানুষের আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নে মৎস্য ও প্রাণিসম্পদ খাতে নতুন নতুন প্রকল্প গ্রহণ করা হবে বলে জানিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান।

মন্ত্রী আজ মধুখালী উপজেলার কামালদিয়ায় প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের আওতায় খামারিদের মাঝে ৮টি মিল্কিং মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, মানুষকে ঋণের নামে টাকা পয়সা দিয়ে ১৪ গুণ সুদসহ ফেরত নিচ্ছে যারা, তারাই আবার নোবেল পুরস্কার পাচ্ছে। এরকম করে বহু মানুষ সর্বস্ব হারাচ্ছে। তারপরও ঋণ শোধ হয় না। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এই দেশের মাটি, ঘাস, প্রকৃতির ঘ্রাণ শুঁকে শুঁকে কোন মানুষটি একটু কষ্টে আছে, কোন মানুষটি বিষণ্নতায় আছে, কোন মানুষটির জন্য একটা কাজ জোগানো যায়, সেটি খুঁজে খুঁজে বের করেন।

মধুখালী উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে অনুষ্ঠানে এলডিপিপি প্রকল্পের চিফ টেকনিক্যাল কো-অর্ডিনেটর ডা. গোলাম রব্বানী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মামনূন আহমেদ অনিক, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) মোঃ মিজানুর রহমান ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. সুদেব কুমার দাস উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :