300X70
সোমবার , ১১ সেপ্টেম্বর ২০২৩ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মা-ছেলে মিলে আধুনিক গাজীপুর গরবো : সাবেক মেয়র জাহাঙ্গীর আলম

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ১১, ২০২৩ ১:০৬ পূর্বাহ্ণ

 গাজীপুর মহানগর প্রতিনিধি : আমাকে লক্ষ লক্ষ ভোট দিয়ে মেয়র নির্বাচিত করেছেন, পরবর্তীতে আমার জন্য আমার মাকে গাজীপুর সিটির কাজ করতে মেয়র নির্বাচিত করেছেন। আমি ও আমার মা সিটির উন্নয়নে কাজ করে আপনাদের এ ঋণ শোধ করবো।

আমার শহর আমি নিজে গরবো, কথাগুলো বলছিলেন সাবেক মেয়র জাহাঙ্গীর আলম।

গাজীপুর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সিটির উন্নয়নে সকলের সহযোগিতা চেয়ে বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় মা সন্তান মিলে গাজীপুর সিটি করপোরেশনকে পরিকল্পিত বাসযোগ্য আধুনিক নগরী হিসাবে গড়ে তুলবো।

সোমবার ১১ টায় (১১ সেপ্টেম্বর) নয়া মেয়র জায়েদা খাতুন ও ৭৬ জন কাউন্সিলরদের দায়িত্বভার গ্রহণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে নগরবাসীদের দাওয়াত দিতে গিয়ে ফেসবুক ভিডিও বার্তায় এসব কথা বলেন জাহাঙ্গীর আলম।

গাজীপুরের বঙ্গতাজ অডিটোরিয়ামে অনুষ্ঠিতব্য দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠানে তার মায়ের পক্ষে নগরবাসীর সবাইকে দাওয়াত দিয়ে উপস্থিত থাকার এ আহবান জানানো হয়।

উল্লেখ করা যেতে পারে, গত ২৫ মে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের মা জায়েদা খাতুন মেয়র নির্বাচিত হন।

সিটির আগের পরিষদের মেয়াদ শেষ না হওয়ায় নির্বাচন অনুষ্ঠানের সাড়ে ৩ মাস পর কাল ১১ সেপ্টেম্বর মেয়র, কাউন্সিলরা আনুষ্ঠানিকভাবে গাজীপুর সিটি কর্পোরেশনে নির্বাচিত জনপ্রতিনিধির দায়িত্বভার গ্রহণ করবেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :