300X70
সোমবার , ৮ ফেব্রুয়ারি ২০২১ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মুজিববর্ষ উপলক্ষে জাহিদ হাসান জিন্নাহ্ চেয়ারম্যান কাপ নাইট শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ৮, ২০২১ ২:৫৪ পূর্বাহ্ণ

ওমর ফারুক রুবেল, নারায়ণগঞ্জ: মুজিব শতবর্ষ উপলক্ষে জাহিদ হাসান জিন্নাহ্ চেয়ারম্যান কাপ নাইট শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।  রবিবার (৭ ফেব্রুয়ারী) রাত ৮ টায় এ খেলা উদ্বোধন করা হয়।

ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় শ্রেষ্ঠ নির্বাহী কর্মকর্তা ও সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম,। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ সহকারী কমিশনার (ভূমি) গোলাম মোস্তফা মুন্না, সোনারগাঁ থানার ওসি  রফিকুল ইসলাম, সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্। খেলাটি চারটি গ্রুপে ভাগ করা হয়, গ্রুপগুলো হলো A. B. C.D।

গ্রুপ A তে রয়েছে (বিগ ব্রাদার্স, মগবাজার একাদশ, চরলাল যুব সংঘ,শ্যামলী চৌধুরী সমর্থক গোষ্ঠী একাদশ, নোয়ানগর আমানউল্লাহ আমান একাদশ,আমদী দরিকান্দি ইয়াংস্টার ক্লাব)

গ্রুপ B তে রয়েছে (পাচানি একাদশ,এন. এন.টি কিংস, ভাটিরচর ভিক্টোরিয়ান্স, কায়েস ক্রীড়া যুবসংঘ, দরিকান্দি জব্লেস একাদশ, মারবদী দেলোয়ার একাদশ)

গ্রুপ সি C তে রয়েছে (বালুয়াকান্দি যুব সংঘ,দৌলতপুর ভয়েস অফ ভিটিকান্দি, এস এম আলমগীর জাহিদের গাও ইয়াংস্টার ক্লাব,ঈমানের কান্দি সুপারস্টার একাদশ)

গ্রুপ D তে রয়েছে (ফ্রেন্ডস ক্লাব, নীলকান্ত একাদশ,হযরতপুর একাদশ,কায়েস ক্রীড়া একাদশ, সোনারগাঁ ক্রিকেট একাডেমি, ঈমানের কান্দি ক্রিকেট একাদশ)

আজকের প্রথম খেলায় অংশগ্রহণ করেন দৌলতপুর যুব সংঘ বনাম বালুয়াকান্দি একাদশ।

খেলার প্রথম ওভার করেন চেয়ারম্যান জাহিদ হাসান এবং ব্যাটিংয়ে ছিলেন সোনারগাঁ থানার ইউএনও আতিকুল ইসলাম ইউ এন ও।

প্রধান অতিথি ইউ এন ও আতিকুল ইসলাম তার বক্তব্যে বলেন, মুজিব শতবর্ষ উপলক্ষে যুবকদের নিয়ে এই ক্রিকেট নাইট পিচ আয়োজন করায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে অসংখ্য ধন্যবাদ ভবিষ্যতে এরকম আরো ভালো ভালো কাজ এগিয়ে যাবার কথা বলেন।

চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ বলেন,  এ খেলা এলাকার যুবকরা অনেক আনন্দ পাবে এবং তারা সকল ধরনের অন্যায় কাজ থেকে বিরত থেকে ভালো কাজে অংশ নিবেন।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ রফিকুল ইসলাম বলেন, আজকে খেলা দেখতে পেরে আমার অনেক আনন্দ লাগছে। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্র উদ্যোগে আজকের খেলায় অংশ নেওয়া সকল যুবকদের উদ্দেশ্যে উনি বলেন আপনারা ভালো কাজে এগিয়ে যান অবশ্যই মাদক এবং সন্ত্রাস কর্মকাণ্ড থেকে বিরত থাকার আহবান জানিয়ে বলেন আমরা সব সময় আপনাদের পাশে আছি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সনমান্দী ইউনিয়ন পরিষদের সকল ওয়ার্ডের সদস্যরা ও খন্দকার সালাউদ্দিন ছাত্রলীগ নেতা সোনারগাঁ থানা।

আজকের অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সনমান্দী ইউনিয়ন পরিষদের সকল ওয়ার্ড এর সদস্যরা ও খন্দকার সালাউদ্দিন ছাত্রলীগ নেতা সোনারগাঁ থানা।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :