300X70
মঙ্গলবার , ৩ জানুয়ারি ২০২৩ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

“মেন্স জুনিয়র এশিয়ান হকি ফেডারেশন কাপে অংশ নিতে ওমান যাচ্ছে বাংলাদেশ জাতীয় যুব হকি দল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৩, ২০২৩ ৮:০৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : আগামী ৬-১২ জানুয়ারি ২০২৩ পর্যন্ত ওমানের মাস্কাটে অনুষ্ঠিতব্য ‘মেন্স জুনিয়র এশিয়ান হকি ফেডারেশন কাপ-২০২৩’ এ বাংলাদেশ জাতীয় যুব হকি দল অংশগ্রহণ করতে যাচ্ছে। এই উপলক্ষ্যে ৩ জানুয়ারি মঙ্গলবার ঢাকাস্থ বিমান বাহিনীর ফ্যালকন হলে বাংলাদেশ হকি ফেডারেশন কর্তৃক আয়োজিত বাংলাদেশ জাতীয় যুব হকি দলের ফটোসেশন এবং গঊঊঞ ঞঐঊ চজঊঝঝ অনুষ্ঠান সম্পন্ন হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এবং বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার চীফ মার্শাল শেখ আব্দুল হান্নান, বিবিপি, বিইউপি, এনএসডবিøউসি, এফএডবিøউসি, পিএসসি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় যুব দলের পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক জনাব ফরমান আর চৌধুরী।

বাংলাদেশ ছাড়াও এশিয়ার আরো ০৭টি দল ওমান, থাইল্যান্ড, শ্রীলংকা, চাইনিজ তাইপে, হংকং, চীন, ইন্দোনেশিয়া ও উজবেকিস্তান এই টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। এই টুর্নামেন্টের ফলাফল অনুযায়ী শীর্ষ ০৫টি দল ‘মেন্স জুনিয়র এশিয়া কাপ-২০২৩’ এ খেলার সুযোগ পাবে যার মাধ্যমে আগামীতে ‘মেন্স জুনিয়র হকি বিশ্ব কাপ -২০২৩’ এ অংশগ্রহণের জন্য বাংলাদেশ হকির সম্ভাবনার দ্বার উন্মোচিত হবে। টুর্নামেন্টটি বাংলাদেশের জন্য তাই বিশেষ গুরুত্বপূর্ণ।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ বিমান বাহিনী প্রধান, বাংলাদেশ হকি ফেডারেশন সভাপতি খেলোয়াড়দের বিদেশে অবস্থানকালীন সময়ে শৃঙ্খলাবদ্ধ হয়ে থাকার জন্য উপদেশ প্রদান করেন। সেই সাথে তিনি খেলোয়াড়দের সাহসিকতার সাথে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে প্রতিটি খেলায় খেলতে অনুপ্রেরণা প্রদান করেন। পরিশেষে, তিনি টাইটেল স্পন্সর আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড এবং সম্পৃক্ত সবাইকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :