300X70
বৃহস্পতিবার , ১০ জুন ২০২১ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মোহাম্মদপুরে ১টি দেশীয় ওয়ান শুটারগানসহ দুই অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ১০, ২০২১ ১১:৩২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেফতার ও আইনের আওতায় আনা এলিট ফোর্স র‌্যাবের একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব এবং এটি র‌্যাবের চলমান আভিযানিক কর্মকান্ডেরই একটি অংশ। দেশের সন্ত্রাস কবলিত এলাকা সমূহে র‌্যাব এর অভিযানের ফলে জনগণ শান্তিতে জীবন যাপন করছে এবং আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর প্রতি জনগণের আস্থা ফিরে এসেছে। এলিট ফোর্স র‌্যাব প্রতিষ্ঠার পর হতে অদ্যাবধি অস্ত্রধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে আপোষহীন এবং নিরলস গ্রেফতার অভিযান চলমান রেখেছে।

র‌্যাব-২ এর আভিযানিক দল গোপন সূত্রে জানতে পারে, কতিপয় সন্ত্রাসীরা সন্ত্রাসী কার্যক্রমের জন্য মোহাম্মদপুর থানাধীন লতিফ রিয়েল এস্টেট এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গতকাল বুধবার (৯ জুন) পৌনে ১১ টার দিকে র‌্যাব-২ এরআভিযানিক দল রাজধানীঢাকার মোহাম্মদপুর থানাধীন লতি ফরিয়েল এস্টেট এলাকায় উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলেপালানোর চেষ্টাকালে সজীব আহমেদ সুজন @ ফর্মা সজীব (২৫), পিতা- রফিকুল ইসলাম, ভোলা এবং রফিকুলইসলাম (৬১), পিতা- কালুমিয়া, ভোলা’কে ১টি দেশীয় ওয়ান শুটার গানসহ গ্রেফতার করে।

প্রাথমিকঅনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত অস্ত্রধারী সন্ত্রাসী উভয়েই স্থানীয় ভূমিদস্যুদের পক্ষে অপদখলীয় জমিতে গিয়ে পেশীশক্তির মহড়া প্রদর্শনসহ নানা অপকর্মের সাথে জড়িত। প্রায়শঃই তারা এলাকায় প্রভাব বিস্তার কল্পে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও ভয়ভীতি দেখিয়ে ত্রাসের পরিবেশ সৃষ্টি করে।

তারা এবং তাদের সহযোগীরা দিনে ভূমি দখল ও ব্যবসায়ীদের নিকট হতে ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায়সহ সন্ধ্যার পর থেকে মাদকব্যবসা, চুরি, ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কাজ করে বলে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামী সজীবের বিরুদ্ধে শুধুমাত্র মোহাম্মদপুর থানাতেই অস্ত্র, মাদক ও মারামারি সংক্রান্তে ৮টি মামলার সন্ধান পাওয়া গেছে।

গ্রেফতারকৃত আসামীদের থেকে প্রাপ্ত গুরুত্বপূর্ণ তথ্য যাচাই বাচাই করে ভবিষ্যতে র‌্যাব-২ এ ধরনের অভিযানঅব্যহত রাখবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :