300X70
রবিবার , ১৬ মে ২০২১ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

যাত্রাবাড়ীতে ২০ লক্ষ টাকার হেরোইনসহ ২ জন গ্রেফতার, ট্রাক জব্দ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১৬, ২০২১ ১১:৩৭ অপরাহ্ণ

ওমর ফারুক রুবেল: রাজধানীর যাত্রাবাড়ীতে থেকে ২০ লক্ষ টাকার হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-১০ এর আভিযানিক দল। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করেছে।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় আজ রোববার (১৬ মে) দুপুর সাড়ে ১২ টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর ঢাকার যাত্রাবাড়ী থানা এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা চালিয়ে ২০ লক্ষ টাকা মূল্যের ২০০ গ্রাম হেরোইনসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে খোকন মিয়া (৫৮) ও কৃষ্ণ চন্দ্র (২৩)। এসময় তার নিকট থেকে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি পিক আপ ট্রাক, ৩টি মোবাইল ফোন ও নগদ- ১ হাজার ৮শ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ যাত্রবাড়ীসহ ঢাকা শহরের আশপাশের এলাকায় হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

গেন্ডারিয়া ও বাড্ডায় বিপুল পরিমান চোলাই মদসহ গ্রেফতার

রোববার (১৬ মে) দুপুর সাড়ে ১২ টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর ঢাকার গেন্ডারিয়া থানাধীন ডিষ্টিলারী রোড এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ২৫০ লিটার চোলাই মদসহ মুন্নী বেগম (৩৭) নামের ১ জন মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এছাড়া গত ১৫ মে রাত ৯টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানীর ঢাকার বাড্ডা থানাধীন পশ্চিম মেরুল বাড্ডা এফ/১ মালিক টাওয়ার ডোর সুপার মার্কেট এলাকায় অপর একটি অভিযান চালিয়ে ১২০ লিটার চোলাই মদসহ হাসিনা বেগম (৪০) নামের ১ জন মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় এক নারী নিহত

তুরাগ নদীতে ট্রলারডুবি: ৬ জনের লাশ উদ্ধার, এখনও নিখোঁজ ১

জাতিসংঘ শান্তিরক্ষা মিশন মিনারসোতে ফোর্স কমান্ডার মনোনীত হলেন সেনাবাহিনীর মেজর ফখরুল আহসান

লালমনিরহাটে বেড়েছে শিশুদের নিউমোনিয়া ও ডায়রীয়াসহ নানা রোগের প্রাদুর্ভাব

চোটে বিশ্বকাপ শেষ সাইফউদ্দিনের

ভোজ্যতেলের চাহিদার ৪০ ভাগ স্থানীয়ভাবে উৎপাদন করা হবে : কৃষিমন্ত্রী

বাউবিতে শিক্ষা মেলা

ইসলামের জন্য শেখ হাসিনার সরকার যে কাজ করেছে, অন্য কেউ তা করেনি : তথ্যমন্ত্রী

প্রধানমন্ত্রীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের

কারাভোগ শেষে ভারতে ফিরলো ১৩৫ জেলে

ব্রেকিং নিউজ :