300X70
বুধবার , ১৪ সেপ্টেম্বর ২০২২ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

যাত্রাবাড়ীতে ৩৬ কেজি গাঁজাসহ ৫ জন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ১৪, ২০২২ ৮:৫১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় গতকাল র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন কাজলারপাড় এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৬ লক্ষ টাকা মূল্যের ২০ কেজি গাঁজাসহ সোহেল রানা (২৫) ও আল-আমিন (২৮) নামে ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১ টি সিঙ্গেল কেবিন পিকআপ, ২টি মোবাইল ফোন ও ৪ হাজার ৭শত টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একইদিন রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন কাজলারপাড় এলাকায় অপর একটি অভিযান চালিয়ে ৪ লক্ষ ৮০ হাজার টাকা মূল্যের ১৬ কেজি গাঁজাসহ ওলিদ (৩৩), কাজল সরকার (৪৫) ও রাশেদ (২৪) নামে ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি সিঙ্গেল কেবিন পিকআপ ও ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ পিকআপযোগে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

দক্ষিণ কেরানীগঞ্জে ৩৪৫৩ পিস ইয়াবাসহ গ্রেফতার ৩ : আজ বুধবার (১৪ সেপ্টেম্বর) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন হাসনাবাদ এলাকায় একটি অভিযান পরিচালনা করে ১০ লক্ষ৩৫ হাজার ৯০০ টাকা মূল্যের ৩ হাজার ৪৫৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ বদল আহম্মদ (৫৭), ছমেরা আক্তার (২৬) ও ৩। রশিদা আক্তার (২৮) নামের ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :