300X70
শুক্রবার , ১৫ অক্টোবর ২০২১ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

যাত্রাবাড়ীতে ৪০ কেজি গাঁজাসহ ৩জন ব্যবসায়ী গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ১৫, ২০২১ ১:১১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগনকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন রায়েরবাগ এলাকায় অভিযান চালিয়ে ৪০ কেজি গাঁজাসহ হুজাইফা (ইজরা) (২২) ইসমাইল হোসেন (২০) ও আসিফ উল হাদী (৩৫) নামের ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি প্রাইভেট কার, ১টি মোটরসাইকেল, ৪টি মোবাইল ফোন ও নগদ ১,৮০০ টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় প্রাইভেটকার ও মোটরসাইকেলযোগে গাঁজাসহ অন্যান্য মদকদ্রব্য সরবরাহ আসছিল বলে জানা যায়। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজুর কর্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

ঢাকার বাড্ডা, দক্ষিন কেরাণীগঞ্জ ও যাত্রাবাড়ীতে ইয়াবা, হেরোইন ও বিদেশী মদসহ ৫ জন গ্রেফতার:
বৃহস্পতিবার (১৪ অক্টোবর) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার বাড্ডা থানাধীন উত্তর বাড্ডা এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৩৯৪ পিস ইয়াবাসহ নাদিম হাওলাদার (২৮) নামের ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
এরআগে উক্ত আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন হিজলতলা এলাকায় অপর একটি অভিযান চালিয়ে ৫০ পুরিয়া হেরোইনসহ শফিক (৪০) ও ২। মোঃ ইকবাল হাসান নাসির (১৯) নামের ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়া গত বুধবার র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন দক্ষিণ যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ৯৯১ পিস মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ তানভীরুল ইসলাম (৪০) নামের ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়াও একইদিন রাত সাড়ে ৮ টায় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন উত্তর সায়দাবাদ ধলপুর রোড এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ১৫ বোতল বিদেশী মদসহ সাইফুল (২৮) নামের ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন ও নগদ- ৫০০ টাকা উদ্ধার কার হয়।

যাত্রাবাড়ীতে ১ ছিনতাইকারী গ্রেফতার: গত বুধবার র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন জনপদের মোড় এলাকায় একটি অভিযান চালিয়ে আমির হোসেন সুমন (৩৮) নামের ১ জন ছিনতাইকারী গ্রেফতার করেন। এ সময় তার নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ১ টি চাকু ও ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ীসহ আশপাশের বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা ও মোবাইলসহ বিভিন্ন মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিল বলে জানা যায়।

লালবাগে জাল সনদ ও জাল সনদ তৈরীর সরঞ্জামাদিসহ ১ জন গ্রেফতার: গত বুধবার দুপুরে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর লালবাগ থানা এলাকায় একটি অভিযান পরিচালনা করে মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের এবং বিভিন্ন সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ের জাল সনদ প্রস্তুতকারী চক্রের আবিদ হাসান (২৩) নামের ১ সদস্যকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ১০টি ভূয়া সার্টিফিকেট, ১টি সিপিইউ, ১টি মনিটর, ১টি প্রিন্টার, ১টি প্রিন্টার, ১টি স্ক্যানার, ১টি কী-বোর্ড ও ১টি মাউস উদ্ধার করা হয়।

গেন্ডারিয়ায় চোরাই মোটরসাইকেলসহ ১ জন গ্রেফতার : বুধবার র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার গেন্ডারিয়া এলাকায় একটি অভিযান চালিয়ে ১টি চোরাই মোটরসাইকেলসহ আব্দুল রশিদ @ সুজন (২৫) নামের চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয় চক্রের ১ সদস্যকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ০২টি মোবাইল ফোন ও নগদ ৪৫০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ইসলামী ব্যাংকের ফিল্ড অফিসারদের ওরিয়েন্টেশন সম্পন্ন

কাল বহুতল নান্দনিক ডাক ভবনের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

নাম্বার ওয়ান জকোভিচকে হারিয়ে সেমিতে নাদাল

প্রতিপক্ষ থাইল্যান্ড, জিতলেই বিশ্বকাপের মূল আসরে বাংলাদেশ

দক্ষিণ কেরাণীগঞ্জের মুক্তিযোদ্ধাকে হত্যার পর লাশ পুড়ানো মামলার মৃত্যুদন্ড প্রাপ্ত তানু গ্রেফতার

শেখ কামাল ২য় বাংলাদেশ য্বু গেমস ২০২৩’ এর স্পন্সর হিসেবে সম্মাননা পেলো ইসলামী ব্যাংক

সোমবারের সব বোর্ডের এসএসসি পরীক্ষা স্থগিত

নিশ্চিন্তিপুরের সংযোগ সেতুটি মরণফাঁদ, দ্রুত সংস্কার চায় এলাকাবাসী

শীতকালীন ঝড়ে সাড়ে ৪ ফ্লাইট বাতিল ও কয়েক ডজন ট্রেন যাত্রা বাতিল

আজ ঢাকায় আসছে আফগানিস্তান ক্রিকেট দল

ব্রেকিং নিউজ :