300X70
রবিবার , ২৩ জুলাই ২০২৩ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

যুবলীগ নেতা অলিউল্লাহ হত্যা মামলার আসামিদের গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ২৩, ২০২৩ ১০:২৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) ও র‍্যাপিড আ্যকশন ব্যাটালিয়ন (র‍্যাব) গুলবাগে যুবলীগ নেতা অলিউল্লাহ রুবেল হত্যা মামলার আসামিদের গ্রেফতার করেছেন।

শনিবার রাতে পৃথক অভিযানে রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

মহানগর ডিবির প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, শাহজাহানপুরের যুবলীগ নেতা হত্যাকাণ্ডেয় জড়িতদের গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে রোববার দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে। তবে কজন গ্রেফতার হয়েছেন তা জানায়নি ডিবি।

অন্যদিকে রাজধানীর উত্তরা পূর্ব থানা এলাকায় অভিযান চালিয়ে যুবলীগ নেতা হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত দুজনকে গ্রেফতার করেছে র‍্যাব-৩।

র‍্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহউদ্দিন আহমেদ জাগো নিউজকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে ডিবি প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ সাংবাদিকদের জানান, শাজাহানপুরে যুবলীগ নেতাকে যারা নৃশংসভাবে হত্যা করেছে তাদের নাম আমরা পেয়েছি। এ ঘটনার সঙ্গে যারা সরাসরি জড়িত, যারা মোটরসাইকেলে এসে পাহারা দিয়েছে এবং যারা মেরে পালিয়েছে তাদের নাম ও নম্বর আমরা পেয়েছি। আমরা দ্রুত সময়ের মধ্যে তাদের গ্রেফতার করবো।

যেহেতু টিপু হত্যাও একই এলাকায়, সেহেতু এ ঘটনার সঙ্গে কোন সম্পর্ক আছে কি না জানতে চাইলে ডিবি প্রধান বলেন, দুটি ঘটনাই শাহজানপুর এলাকায়। আমরা যাদের নাম পেয়েছি শিগগির গ্রেফতার করবো। গ্রেফতারের পরে আমরা দেখবো দুই ঘটনার মিল আছে কি না।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :