300X70
শুক্রবার , ১০ মার্চ ২০২৩ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রংপুর ক্যাডেট কলেজে প্রাক্তন ক্যাডেটদের ৭ম পুনর্মিলনী অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১০, ২০২৩ ৮:০১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, রংপুর : অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে রংপুর ক্যাডেট কলেজের প্রাক্তন ছাত্রদের সংগঠন ‘রকা’ কর্তৃক আয়োজিত ৭ম পুনর্মিলনী আজ শুক্রবার (১০ মার্চ) অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর এ্যাডজুটেন্ট জেনারেল ও সভাপতি, ক্যাডেট কলেজ পরিচালনা পর্ষদ, মেজর জেনারেল মোঃ নজরুল ইসলাম, এসপিপি, এনডিইউ, এএফডব্লিউসি, পিএসসি, জি।

প্রধান অতিথি ক্যাডেট কলেজ প্রাঙ্গনে পৌঁছালে তাঁকে অভ্যর্থনা জানান জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও এরিয়া কমান্ডার রংপুর এরিয়া মেজর জেনারেল সাকিল আহমেদ, এসপিপি, বিজিবিএম, এনএসডবিøউসি, এএফডব্লিউসি, পিএসসি এবং কলেজের অধ্যক্ষ লেঃ কর্ণেল মোঃ আশরাফুল ইসলাম, এসপিপি, পিএসসি, সিগন্যালস ও সভাপতি, রংপুর ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেটদের সংগঠন ‘রকা’ ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ এহতেশামুল হক (অবঃ) ও অভ্যাগত অতিথিবৃন্দ।

এসময় প্রাক্তন এবং বর্তমান ক্যাডেটদের নিয়ে গঠিত একটি দল মনোজ্ঞ কুচকাওয়াজের মাধ্যমে তাঁকে অভিবাদন জানান। প্রধান অতিথি তার বক্তব্যে ক্যাডেট কলেজের উন্নয়ন এবং আধুনিকায়োনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কথা গভীরভাবে স্মরণ করেন। সেই সাথে তিনি স্বাধীনতার এই মাসে মহান স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী বীর শহীদের শ্রদ্ধা ভরে স্মরণ করেন।

এছাড়া দেশ ও জাতি গঠনে ক্যাডেটদের অবদান উল্লেখ করে বর্তমান এবং প্রাক্তন ক্যাডেটদের সার্বিক সফলতা ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। পুনর্মিলনীতে আগত প্রাক্তন ছাত্রদের সাথে মতবিনিময় ছাড়াও প্রধান অতিথি পুনর্মিলনী উপলক্ষে আয়োজিত মধ্যাহ্নভোজ, বৃক্ষরোপণ এবং দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানমালাতে অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে রংপুর ক্যাডেট কলেজের প্রাক্তন ছাত্রগণ; স্থানীয় ফরমেশনের উর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ; স্থানীয় বেসামরিক প্রশাসনের কর্মকর্তাবৃন্দ; রংপুর কলেজের অধ্যক্ষ; শিক্ষকগণ; গণমাধ্যম ব্যক্তিবর্গ; ক্যাডেট কলেজের প্রাক্তন ও বর্তমান ক্যাডেটগণ এবং বেসামরিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

 খারাপ কাজ করে গণমাধ্যমের শিরোনাম হতে চায় না পুলিশ : আইজিপি

আজ ফুলবাড়ী কয়লাখনি ট্রাজেডির ১৬ বছর

কারাদণ্ডের তিন বছরপূর্তি : যেমন আছেন খালেদা জিয়া

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রাণিসম্পদ অধিদপ্তরের পরিচালকদের শ্রদ্ধা

উর্দু বনাম বাংলা ভাষাকে রাষ্ট্রভাষা

প্রথমবারের মতো সফলভাবে জোড়া হাঁটুর ঝুঁকিপূর্ণ চিকিৎসা সম্পন্ন

ডিজিটাল ইকোনমি ও ইনোভেশনের ওপর হুয়াওয়ের গুরুত্বারোপ

ডেসকো, ডিপিডিসি’র বিল বিকাশ করলেই মিলভিক-এ ডাক্তারের ফ্রি পরামর্শ

সব থেকে বেশি প্রিয় টেলিকম ব্র্যান্ডের স্বীকৃতি অর্জন গ্রামীণফোনের

স্বপ্নের পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আনন্দ র‌্যালি

ব্রেকিং নিউজ :