300X70
শুক্রবার , ১২ জানুয়ারি ২০২৪ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ডেসকো, ডিপিডিসি’র বিল বিকাশ করলেই মিলভিক-এ ডাক্তারের ফ্রি পরামর্শ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১২, ২০২৪ ১২:৩৯ অপরাহ্ণ

হেলথ প্ল্যান সাবস্ক্রিপশনে ১০% ক্যাশব্যাক
বাঙলা প্রতিদিন ডেস্ক : বিকাশের মাধ্যমে ডেসকো, ডিপিডিসি-এর বিদ্যুৎ বিল পরিশোধ করে মাসব্যাপী মিলভিক-এর পক্ষ থেকে ডাক্তারের ফ্রি পরামর্শ পাচ্ছেন গ্রাহকরা।

পাশাপাশি, মিলভিক-এর যেকোনো হেলথ প্ল্যানে সাবস্ক্রিপশন করলেই থাকছে ১০% ক্যাশব্যাক। ১৭ মার্চ ২০২৪ পর্যন্ত চলা এই ক্যাম্পেইনে গ্রাহকরা সর্বোচ্চ একবার এই ক্যাশব্যাক অফারটি উপভোগ করতে পারবেন।

ক্যাম্পেইনের অংশ হিসেবে যোগ্য বিবেচিত হলে বিদ্যুৎ বিল দেওয়ার পর বিকাশ থেকে গ্রাহকের মোবাইল নম্বরে একটি এসএমএস পাঠানো হবে।

এসএমএস পাবার পর থেকে ৩০ দিনের মধ্যে যতবার দরকার ততবার টেলি-ডাক্তারের পরামর্শ নেওয়া যাবে। মিলভিক হেলথ প্লাস অ্যাপ ডাউনলোড করে সেখান থেকে অথবা ০৯৬১০৯৯০০৮৮ নাম্বারে কল করে দিন-রাত যেকোনো সময়ে ডাক্তারের পরামর্শ নেওয়া যাবে।

বর্তমানে বিদ্যুৎ, গ্যাস, পানি, ইন্টারনেট, টেলিফোন, টিভি, শিক্ষা প্রতিষ্ঠান, ক্রেডিট কার্ড, সরকারি ফি ইত্যাদি সহ প্রায় সব ধরনের ইউটিলিটি বিল পরিশোধ করার সবচেয়ে বড় প্ল্যাটফর্ম বিকাশ। প্রতিনিয়ত আরো নতুন প্রতিষ্ঠান যুক্ত হচ্ছে বিলার-এর তালিকায়।

গ্রাহক চাইলে বিল প্রদানের পর পরিবেশ-বান্ধব ডিজিটাল রশিদ/রিসিটও ডাউনলোড করে সংরক্ষণ করতে পারেন। এছাড়া, বিভিন্ন ইউটিলিটি সেবার পোস্টপেইড গ্রাহকরা বকেয়া বিলের নোটিফিকেশনও পাচ্ছেন ‘পে বিল’ আইকন থেকেই।

ক্যাম্পেইনটি সম্বন্ধে বিস্তারিত জানতে ভিজিট করুন

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :