300X70
বৃহস্পতিবার , ৪ জানুয়ারি ২০২৪ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাঙ্গুনিয়া উপজেলা আ.লীগের সভাপতির মৃত্যু, তথ্যমন্ত্রীর শোক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৪, ২০২৪ ১২:৪১ পূর্বাহ্ণ

এম. মতিন, রাঙ্গুনিয়া : রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বর্ষিয়ান রাজনীতিক, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী (৮২) ইন্তেকাল করেছেন (ইন্না নিল্লাহে— রাজেউন)।

দীর্ঘদিন যাবত তিনি বার্ধক্যজনিত নানারোগে ভুগছিলেন। মঙ্গলবার (২ জুন) দিবাগত রাত ১টা ৪০ মিনিটে রাঙ্গুনিয়া পৌরসভার হাজী বাড়িস্থ নিজগৃহে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন, রাজনৈতিক সহকর্মী ও গুণগ্রাহী রেখে যান।

বর্ষিয়ান এই আওয়ামী লীগ নেতার মৃত্যুর সংবাদে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি। প্রবীন এই আওয়ামী লীগ নেতার মৃত্যুর সংবাদে শোকাহত তথ্যমন্ত্রী প্রয়াতের আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

রাঙ্গুনিয়ার সন্তান তথ্য মন্ত্রী তার শোকবার্তায় বলেন, ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনাকে আজীবন ধারণকারী সিরাজুল ইসলাম চৌধুরী দলের দুঃসময়েও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ বিভিন্ন গুরু দায়িত্ব কৃতিত্বে সাথে পালন করেছেন। মৃত্যুর আগ পর্যন্ত সামাজিক ও এলাকাবাসীর কল্যাণে কাজ করে গেছেন তিনি। বিদগ্ধ মানুষটির মহাপ্রয়াণ সত্যিই অপূরণীয় ক্ষতি হয়েছে। তিনি এলাকাবাসীর সেবায় আত্মনিয়োগের এক উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে রয়েছেন।

সর্বশেষ ২০১৯ সালের ২৭ জুলাই অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন। এরআগে তিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, রাঙ্গুনিয়া কলেজ গভর্নিং বডির সভাপতিসহ বিভিন্ন শিক্ষা ও সামজিক প্রতিষ্ঠান গড়ার ক্ষেত্রে অবদান রাখেন এবং দলের বিভিন্ন পদে গুরু দায়িত্ব পালন করেন।

আজ বুধবার (৩ জানুয়ারি) বিকেল সাড়ে তিনটায় রাঙ্গুনিয়া পৌরসভার মাঠে মরহুমের প্রথম জানাযার নামাজ, এবং বাদে আছর হাজীবাড়ি মসজিদ মাঠে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

দারাজের নাম ভাঙিয়ে প্রতারণার অভিযোগে একজন গ্রেফতার

রাজধানী ছেড়ে পালাচ্ছেন ইউক্রেনের বাসিন্দারা

খালিয়াজুরি উপজেলা চেয়ারম্যান কিবরিয়া জব্বার আর নেই

রূপগঞ্জে অত্যাধুনিক জি-গ্যাস স্যাটেলাইট প্ল্যান্ট ১০১ উদ্বোধন করলো এনার্জিপ্যাক

নির্বাচনকালীন অভ্যন্তরীণ নিরাপত্তা নিশ্চিতকরণে সদা প্রস্তুত রয়েছে বিজিবি : মহাপরিচালক

হাঙ্গর ও শাপলাপাতা মাছ সংরক্ষণে জাতীয় কর্মপরিকল্পনা প্রণয়ন করা হয়েছে : পরিবেশ ও বনমন্ত্রী

মিনিস্টার গ্রুপের চেয়ারম্যানের বাসায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্যসহ নিহত ৪

মিনিস্টার পণ্যে চলছে ঈদ সালামি অফার

ব্রুনাই বিশ্ববিদ্যালয়ের ভিজিটিং স্কলার হলেন কুবি শিক্ষক ড. জান্নাতুল ফেরদৌস

ব্রেকিং নিউজ :