300X70
সোমবার , ৩০ আগস্ট ২০২১ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাজধানীতে ইয়াবা ও গাঁজা, ছিনতাইকারী পর্ণ ভিডিও সংরক্ষনসহ ৮ জন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ৩০, ২০২১ ৮:১৩ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট, বাঙলা প্রতিদিন:
রাজধানীতে ইয়াবা ও গাঁজা, ছিনতাইকারী পর্ণ ভিডিও সংরক্ষনসহ ৮ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০এর পৃথক আভিযানিক দল। এরমধ্যে নারায়নগঞ্জের ফতুল্লা ও চকবাজারে বিপুল পরিমানের ইয়াবা ও গাঁজাসহ ৫ জন, রাজধানীর ওয়ারী হতে ২ ছিনতাইকারী ও রাজধানীর কামরাঙ্গীরচর হতে পর্ন ভিডিও সংরক্ষন ও বিক্রয়ের অপরাধে ১ জনকে গ্রেফতার করে।

র‌্যাব-১০এর পৃথক প্রেস-বিজ্ঞপ্তিতে জানান, আজ সোমবার (৩০ আগস্ট) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন সেহাচর উকিলবাড়ী এলাকায় দুটি পৃথক অভিযান পরিচালনা করে ৮৮৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ৪০০ গ্রাম গাঁজাসহ ঈশান (২৪), সোহান (২১) ও রাশেদ (১৯)কে গ্রেফতার করে।
এ সময় তাদের নিকট থেকে মোট ৫টি মোবাইল ফোন ও নগদ ৫৫৬ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া গতকাল রোববার (২৯ আগস্ট) সন্ধ্যায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার চকবাজার মডেল থানাধীন ৭১/২-এ হোসেনী দালান রোড এলাকায় অভিযান চালিয়ে ৭৯৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ হাসান (৩৫) নামের একজন কে গ্রেফতার করে । এ সময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন ও নগদ ১,১০০ টাকা উদ্ধার করা হয়।

এদিকে, রাজধানীর ওয়ারী এলাকায় ২ ছিনতাইকারী গ্রেফতার
গতকাল রোববার (২৯ আগস্ট) রাতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার ওয়ারী থানাধীন রাইসা বাজার মোড়স্থ ১/২ নবাবপুর রোড এলাকায় একটি অভিযান চালিয়ে বেলায়েত হোসেন (৩৫) ও মাহবুব (২৭) নামের দুইজন কে গ্রেফতার করে। এ সময় তার নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ২ টি ছুরি, ২টি মোবাইল ফোন ও নগদ- ৪০০ টাকা উদ্ধার করা হয়।

অপরদিকে, রাজধানীর কামরাঙ্গীরচরে পর্ন ভিডিও সংরক্ষন ও বিক্রয়ের অপরাধে ১ জন গ্রেফতার
আজ সোমবার (৩০ আগস্ট) বিকেলে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কামরাঙ্গীরচর থানাধীন সিলেট্টি বাজার আহসানবাগ এলাকায় অভিযান চালিয়ে কম্পিউটারে পর্ন ভিডিও সংরক্ষন ও বিক্রয় করার অপরাধে ইব্রাহিম (২১) নামের ১ জনকে গ্রেফতার করে।

এসময় তার নিকট থেকে ১টি হার্ডডিস্ক, ১টি কম্পিউটারের সিপিইউ, ১টি মনিটর, ১টি কম্পিউটার কী বোর্ড, ১টি মাউস, ১টি মেমরী কাড, ১টি কার্ড রিডার ও ২টি কার্ড রিডার জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পর্ন ভিডিও সংরক্ষন ও বিক্রয় চক্রের সদস্য। সে বেশ কিছদিন যাবৎ কম্পিউটার ব্যবসার আড়ালে কম্পিউটারে মাধ্যমে পর্ন ভিডিও সংরক্ষন ও বিক্রি করে আসছিল বলে জানা যায়। গেফতারকৃতদের ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :