300X70
মঙ্গলবার , ১৪ সেপ্টেম্বর ২০২১ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাজধানীতে ইয়াবা, চোলাই মদ চোরাই মোটরসাইকেলসহ ৫ জন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ১৪, ২০২১ ১২:০৮ পূর্বাহ্ণ

ডেস্ক রিপোর্ট, বাঙলা প্রতিদিন
রাজধানীতে র‌্যাব-১০ এর অভিযানে ইয়াবা, চোলাই মদ চোরাই মোটরসাইকেলসহ ৫ জন গ্রেফতার করেছে। এরমধ্যে রাজধানীর লালবাগ হতে পর্ণ ভিডিও সংরক্ষন ও বিক্রয়ের অপরাধে ১ জন গ্রেফতার, দক্ষিণ কেরানীগঞ্জে ১ জন, যাত্রাবাড়ী ও দয়াগঞ্জ হতে ১,০৩০ পিস ইয়াবা ও ৩০৭ লিটার চোলাই মদসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে। এসময় ১টি মোটরসাইকেল জব্দ।করে।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকালে র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন সায়েদাবাদ এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ রোমান হোসেন (৪২) নামের ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১ মোটরসাইকেল, ৩টি মোবাইল ফোন ও নগদ কিছু টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একইদিন র‌্যাব- ১০ এর উক্ত আভিযানিক দল রাজধানী ঢাকার গেন্ডারিয়া থানাধীন দয়াগঞ্জ এলাকায় অপর একটি অভিযান চালিয়ে ৩০৭ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ নুর মোহাম্মদ (৫০) ও বরাআলাম্মা (৫০) নামের ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

লালবাগে পর্ন ভিডিও সংরক্ষন ও বিক্রয়ের অপরাধে ১ জন গ্রেফতার
গত রোববার (১২ সেপ্টেম্বর) রাতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার লালবাগ থানাধীন ২১৭/২ শহীদনগর ৩নং গলি এলাকায় অভিযান চালিয়ে কম্পিউটারে পর্ন ভিডিও সংরক্ষন ও বিক্রয় করার অপরাধে ইকবাল (৩০) নামের ১ জনকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ১টি হার্ডডিস্ক, ১টি কম্পিউটারের সিপিইউ, ১টি কম্পিউটার এলসিডি মনিটর, ১টি কম্পিউটার কী বোর্ড, ১টি মাউস, ১টি মেমরী কাড, ১টি কার্ড রিডার, ২টি কম্পিউটার ক্যাবল ও ১০ টি অশ্লীল পর্ণ স্থিরচিত্র জব্দ করা হয়।

দক্ষিণ কেরানীগঞ্জে চোরাই মোটরসাইকেলসহ ১ জন গ্রেফতার
গত রোববার (১২ সেপ্টেম্বর) রাতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ইকুরিয়া এলাকায় একটি অভিযান ১টি চোরাই মোটরসাইকেলসহ মেহেদী হাসান(২১) নামের চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয় চক্রের ১ জন সদস্যকে গ্রেফতার করে। এসময় তার নিকট হতে ২ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয় চক্রের সক্রিয় সদস্য। সে বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন স্থান হতে চোরাই মোটরসাইকেল সংগ্রহ করে দক্ষিণ কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল বলে জানা যায়। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বাংলাদেশসহ ৬ দেশে ভ্রমণে যুক্তরাষ্ট্রের সতর্কতা

দিল্লিতে কৃষক শ্রমিক জনতা মিছিল উপর লাঠি ও গ্যাস

উপকূলের আরও কাছে মোখা, বাতাসের গতি বেড়ে ১৯০

যথাযোগ্য মর্যাদায় বিজয়ের সুবর্ণ জয়ন্তী ও মুজিব বর্ষ উদযাপন করেছে পূবালী ব্যাংক

উন্নয়নশীল বিশ্বের জন্য অন্তর্ভুক্তিমূলক উন্নয়নের দৃষ্টান্ত হিসেবে বাংলাদেশের ‘আশ্রয়ণ প্রকল্প’ (গৃহহীন আশ্রয় প্রকল্প)

‘বঙ্গবন্ধু ওয়াইল্ডলাইফ কনজারভেশন করিডোর’ হাতি ও বাঘসহ অন্যান্য বন্যপ্রাণী সংরক্ষণে সহায়ক হবে’

জিএম কাদের

মহা সম্মানিত রাতের বরকতে সবার জীবন মঙ্গলময় হয়ে উঠুক : জিএম কাদের

প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর: সোহাগ আলীর ১০ বছরের কারাদণ্ড

সাড়ে আট ঘণ্টার মধ্যে ডাচ্-বাংলা ব্যাংকের ছিনতাই হওয়া টাকা উদ্ধার, গাড়ি চালক আটক

২০২০ সালে ৫০ সাংবাদিক নিহত

ব্রেকিং নিউজ :