300X70
মঙ্গলবার , ৬ জুলাই ২০২১ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাজধানীতে ইয়াবা, চোলাই মদ ও গাঁজাসহ ৩ জন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ৬, ২০২১ ২:৫৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজধানীর কামরাঙ্গীরচর ও শ্যামপুর এবং নারায়ণগঞ্জের বন্দর এলাকায় র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ইয়াবা, চোলাই মদ ও গাঁজাসহ ৩ জন গ্রেফতার।

গতকাল সোমবার (৫ জুলাই) দুপুরে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কামরাঙ্গীরচর থানাধীন ঝাউচর লবন ফ্যাক্টরী গলির সেভেন মাঠ সংলগ্ন এলাকায় একটি অভিযান চালিয়ে ৮২ পিস ইয়াবা ট্যাবলেটসহ আমিনুল ইসলাম @ পারভেজ (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন ও নগদ- ২৪শ’ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একইদিন বিকাল ৩টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার শ্যামপুর থানা এলাকায় হতে ২৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ মোঃ হৃদয় (২৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ২টি মোবাইল ফোন ও ৩৭৫ টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও ওইদিন সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলার বন্দর থানা এলাকায় অপর অভিযানে ২০০ গ্রাম গাঁজাসহ হাফেজা বেগম (৪৫) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ৩টি মোবাইল ফোন ও নগদ- ২৩ হাজার ৯৯০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ রাজধানীর কামরাঙ্গীরচর ও শ্যামপুর এবং নারায়ণগঞ্জের বন্দর থানা এলাকাসহ আশেপাশের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :