300X70
সোমবার , ২৭ ফেব্রুয়ারি ২০২৩ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

খালেদা জিয়া হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২৭, ২০২৩ ৮:০১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : স্বাস্থ্য পরীক্ষা শেষে হাসপাতাল থেকে বাসার উদ্দেশে রওনা হয়েছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করে বলেন, আজ সোমবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা সোয়া ৭টায় খালেদা জিয়ার গাড়িবহর বাসার উদ্দেশে হাসপাতাল ত্যাগ করে।

এর আগে বিকেল ৪টা ১৫ মিনিটে খালেদা জিয়ার গাড়িবহর তার গুলশানের বাসভবন থেকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে উদ্দেশে রওনা হয়। এ সময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, খালেদা জিয়ার ভাই শামীম ইস্কান্দার, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ব্যক্তিগত চিকিৎসক ডা. এজেডএম জাহিদ হোসেন, ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্ববায়ক আমান উল্লাহ আমান, সদস্য সচিব আমিনুল হক, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা বিজন কান্তি সরকার, মুন্সীগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব কামরুজ্জামান রতন, জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না উপস্থিত ছিলেন।

এর আগে গত বছরের ১৬ নভেম্বর নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার অংশ হিসেবে খালেদা জিয়ার বাসায় গিয়ে ছিলেন মেডিকেল বোর্ডের চিকিৎসকরা। এছাড়া গত ২২ আগস্ট স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়েছিল।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :