300X70
শনিবার , ২ অক্টোবর ২০২১ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সনমান্দি ইউনিয়নের মাদ্রাসা ও এতিমখানা অনুদান প্রদান

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ২, ২০২১ ৩:৪৫ অপরাহ্ণ

প্রতিনিধি, নারায়ণগঞ্জ:
শনিবার (২ অক্টোবর) নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলার সনমান্দি ইউনিয়নের জোয়ারদী মুহাম্মদীয়া (সাঃ) ইসলামীয়া মাদ্রাসা ও এতিমখানায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ ৫০ হাজার টাকার আর্থিক অনুদান প্রদান করেন। মাদ্রাসার পরিচালকের নিকট অনুদান তুলে দেন চেয়ারম্যান জিন্নাহ্।

এসময় প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ বলেন, শিক্ষাই জাতির মেরুদন্ড, শিক্ষিত মানুষ দেশের বোঝা নয় তারা দেশের সম্পদ। জোয়ারদী মুহাম্মদীয়া (সাঃ) ইসলামীয়া মাদ্রাসা ও এতিমখানায় যারা পড়াশোনা করে তাদের জন্য আর্থ-সামাজিক উন্নয়নের পাশাপাশি শিক্ষা, চিকিৎসাসহ সকল ধরনের উদ্যোগ ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত এলাকার জনগণের কাছে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আবারো চেয়ারম্যান পদে দোয়া চেয়েছেন।

আর্থিক অনুদান পেয়ে মাদ্রাসার সকল শিক্ষকসহ শিক্ষার্থীবৃন্দ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন এবং ভবিষ্যতেও বিভিন্ন প্রয়োজনে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের আরো সহয়তা কামনা করেছেন।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সনমান্দি ইউনিয়ন পরিষদের যুবলীগের সাধারণ সম্পাদক সুজন, খোরশেদ মোল্লা, জোয়ারদী গ্রামের বিশিষ্ট সমাজ সেবক নেহাল উদ্দিন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মোঃ সোহান মোল্লা,সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নিয়ন, সুমন, মাসুদ রানা,তরিকুল ইসলাম, সজিব, আলআমিন সহ অনেক নেতা কর্মিরা

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :