300X70
শনিবার , ১২ ডিসেম্বর ২০২০ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাজধানীতে ভুয়া পুলিশ, গাঁজা ও ইয়াবাসহ ৫ জন আটক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১২, ২০২০ ১২:৫২ পূর্বাহ্ণ

র‌্যাব-১০ এর পৃথক অভিযান:

নিজস্ব প্রতিবেদক: র‌্যাব-১০ এর পৃথক অভিযানে দক্ষিন কেরাণীগঞ্জ ও টঙ্গী থানা এলাকা হতে গাঁজা, ফেনাসিডিল ও ইয়াবাসহ ৪ জন মাদককারবারি ও কামরাঙ্গীরচর থেকে হাতকড়াসহ এক ভুয়া পুলিশকে আটক করেছে।
র‌্যাব জানায়, গতকাল বৃহস্পতিবার রাতে সিপিসি- ২, র‌্যাব-১০ এর ভারপ্রাপ্ত কম্পানী কমান্ডার এএসপি মোঃ আবুল কালাম আজাদের নেতৃত্বে দক্ষিণ কেরাণীগঞ্জের আব্দুল্লাপুর নয়নতারা চক্ষু হাসপাতালের এলাকায় অভিযান চালিয়ে ২৫০ গ্রাম গাঁজাসহ রিপন খাঁ নামের একজনকে গ্রেফতার করেছে। রিপন খাঁ মাদারীপুরের কালকিনী উপজেলার আশরাফ খাঁর ছেলে। এসময় তার নিকট থেকে একটি মোবাইল ফোন ও নগদ ৩০০/- টাকা উদ্ধার করা হয়। একইদিনে রাত পৌনে ১২ টার দিকে অফিসারের নেতৃত্বে দক্ষিণ কেরাণীগঞ্জের হাসনাবাদে অপর একটি অভিযানে ৩০ বোতল ফেন্সিডিলসহ সানি ও রাজু বেপারী নামের দুইজনকে গ্রেফতার করেছে। সানি গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার মিরু খলিফার ছেলে এবং রাজু বেপারী বাগেরহাটের কচুয়া উপজেরার বাচ্চু বেপারীর ছেলে।
এছাড়া একই রাতে সিপিসি-৩, র‌্যাব- ১০ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামানের নেতৃত্বে গাজীপুরের টঙ্গী পূর্ব থানার দত্তপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৫১৫ পিস ইয়াবাসহ মোহাম্মাদ ইকবাল নামে একজনকে গ্রেফতার করেছে। মোহাম্মাদ ইকবাল ওই এলাকার এপি- ঠিকানা- ৪৫৯ এরশাদ নগরের ভাসমান এবং মোসলেম উদ্দিনের ছেলে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।
অপরদিকে, কামরাঙ্গীরচর থেকে হাতকড়াসহ এক ভুয়া পুলিশ আটক:
গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল কামরাঙ্গীরের নয়াগাঁও বাদশামিয়া হাইস্কুল এলাকায় অভিযান চালিয়ে ডিবির সহকারি পুলিশ কমিশনার পরিচয় প্রদানকারী একজন ভুয়া পুলিশ সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত সাজিদ সরকার@ ইমন কুমিল্লার মুরাদনগর উপজেলার আমিন নগর এলাকার মৃত মনিরুল হক সরকারের ছেলে। এসময় তার কাছ থেকে ১ জোড়া হ্যান্ডকাপ, ১ টি মোবাইল ও নগদ ২৬০/- টাকা জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারতকৃত ব্যক্তি একজন প্রতারক চক্রের সক্রিয় সদস্য। সে দীর্ঘদিন যাবৎ নিজেকে ডিবির সহকারী পুলিশ সুপার পরিচয় দিয়ে সাধারন মানুষকে বিভিন্ন সভায় ভয়-ভীতি প্রদর্শন করে আসছিল। এছাড়া প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ সহ বিবাহের নামে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় সুন্দরী মেয়েদের তথ্য সংগ্রহ করে আসছিল।এনিয়ে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিংয়ের খুলনা বিভাগীয় অর্ধ-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

আগামী ১৪ জুলাই পর্যন্ত অভ্যন্তরীণ ফ্লাইট বন্ধ

বাংলা কে কোন মতে গুজরাট বানাতে দেব না: বললেন পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা

বিমান বাহিনীর আন্তঃঘাঁটি লন টেনিস প্রতিযোগিতা সমাপ্ত

সাদুল্লাপুরে আহত কর্মীর পরিবারের পাশে বিএনপি নেতা রফিক

জেন্ডার সমতা নিশ্চিত করতে সময়োপযোগী বৈশ্বিক কর্মসূচি গ্রহণের আহবান প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরার

কোম্পানীগঞ্জে যুবকের মরদেহ উদ্ধার

ড. মুহাম্মদ মাহফুজুল আইইবি’র কম্পিউটার ইঞ্জিনিয়ারিং ডিভিশনের চেয়ারম্যান নির্বাচিত

বান্দরবানে সাড়ে আট কিলোমিটার নতুন পাকা সড়ক উদ্বোধন

উদীয়মান শিল্পীদের সৃজনশীলতাকে অনুপ্রাণিত করবে ‘বার্জার আর্টিস্টা’

ব্রেকিং নিউজ :