300X70
সোমবার , ১০ এপ্রিল ২০২৩ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাজধানীর পৃথক সাজাপ্রাপ্ত দুই আসামী গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১০, ২০২৩ ১:১৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : রাজধানী ঢাকার কামরাঙ্গীরচর এলাকায় গত শনিবার (৮ এপ্রিল) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল অভিযান চালিয়ে ৬ মাসের সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মোঃ অহিদ (২৬)’কে গ্রেফতার করে।

অপর অভিযানে কিশোরগঞ্জের মিঠামইন থানার হত্যা মামলায় ১০ বছর যাবত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী বোরহান মিয়া’কে রাজধানীর কামরাঙ্গীরচর এলাকা হতে গ্রেফতার করে র‌্যাব-১০।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামীরা উক্ত ঘটনার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তারা নিজদেরকে আইনের হাত থেকে বাঁচানোর জন্য বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন এলাকায় পালিয়ে ছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

১০ বছর যাবত পলাতক আসামী বোরহান মিয়াকে কামরাঙ্গীরচরে গ্রেফতার
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সাবির্ক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী এবং খুন, অপহরনসহ বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় গত শনিবার (৮ এপ্রিল) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কামরাঙ্গীরচর এলাকায় একটি অভিযান পরিচালনাে কিশোরগঞ্জ জেলার মিঠামইন থানার হত্যা মামলায় ১০ বছর যাবত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মোঃ বোরহান মিয়া (৩০)’কে গ্রেফতার করে। এসময় তার নিকট হতে ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামী উক্ত ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। সে নিজেকে আইনের হাত থেকে বাঁচানোর জন্য বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন এলাকায় পালিয়ে ছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :