300X70
রবিবার , ১৮ ডিসেম্বর ২০২২ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাজশাহীতে কমিউনিটি ব্যাংকের উপশাখা উদ্বোধন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১৮, ২০২২ ৭:৪০ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : রাজশাহী মহানগরীর মালোপাড়ায় কমিউনিটি ব্যাংকের উপশাখার আনুষ্ঠানিক উদ্বোধন করলেন আরএমপি’র পুলিশ কমিশনার।

আজ ১৮ ডিসেম্বর, ২০২২ সকাল ১১.৩০ টায় নগরীর মালোপাড়ায় কমিউনিটি ব্যাংকের উপশাখার উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। আরএমপি’র পুলিশ কমিশনার মো: আবু কালাম সিদ্দিক মহোদয় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক ও ফিতা কেটে ব্যাংকের উপশাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এছাড়াও উপশাখা প্রাঙ্গণে গ্রাহক, স্বনামধন্য ব্যবসায়ী এবং স্থানীয় অতিথিদের উপস্থিতিতে তিনি উদ্বোধনী প্রস্তর উন্মোচন করেন এবং একটি বর্ণাঢ্য র্যাথলীতে অংশগ্রহণ করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশ কমিশনার বলেন বাংলাদেশ পুলিশ উত্তম কাজের মাধ্যমে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। একইভাবে, কমিউনিটি ব্যাংক দেশের প্রতিটি প্রান্তে গ্রাহকদের আস্থা অর্জনের জন্য শৃঙ্খলা, পরিসেবার ধারাবাহিকতা, স্বচ্ছতা এবং জবাবদিহিতা প্রদর্শন করবে। তিনি আরও বলেন, কমিউনিটি ব্যাংক ব্যাংকিং সেবা দিয়ে অদ‚র ভবিষ্যতে সবচেয়ে বিশ্বস্ত ব্যাংক হয়ে উঠবে।

কমিউনিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মসিউল হক চৌধুরী তাঁর বক্তব্যে বলেন গ্রাহক সেবাদানের মাধ্যমে আস্থা, নিরাপত্তা ও প্রগতি এই তিনটি সুনিশ্চিত করে আমরা সামনের দিকে এগিয়ে যাব। আমার দৃঢ় বিশ্বাস আপনাদের সহযোগিতায় এই উপশাখাটি দ্রুত শাখায় পরিণত হবে।

এই অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রফেসর ড. আব্দুল খালেক, সাবেক ভিসি, রাজশাহী বিশ্ববিদ্যালয় ও আহবায়ক, রাজশাহী মহানগর কমিউনিটি পুলিশিং, জগন্নাথ চন্দ্র ঘোষ, নির্বাহী পরিচালক, বাংলাদেশ ব্যাংক, রাজশাহী, লে. কর্ণেল রিয়াজ শাহারিয়ার, অধিনায়ক, র‍্যাব-৫, এবিএম মাসুদ হোসেন, বিপিএম (বার), এসপি, রাজশাহী, এসএম মাইনুল কবির, উপ-ব্যবস্থাপনা পরিচালক, কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, ভারপ্রাপ্ত সভাপতি, রাজশাহী মহানগর আওয়ামী লীগ, ডাবলু সরকার, সাধারণ সম্পাদক, রাজশাহী মহানগর আওয়ামী লীগ, জনাব মাসুদুর রহমান রিংকু, সভাপতি, চেম্বার্স অব কমার্স, রাজশাহী।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মো: রশীদুল হাসান, পিপিএম, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মো: ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক অ্যান্ড ডিবি) সামসুন নাহার, বিপিএম।

এছাড়া কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ইয়াসের ন‚র, সিএমও, এস এম শাহীন ইকবাল, হেড অব জিএসডি ও রাজশাহীস্থ বিভিন্ন পুলিশ ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ গ্রাহক, স্বনামধন্য ব্যবসায়ী ও সাংবাদিকবৃন্দ আড়ম্বরপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :