300X70
শনিবার , ৬ ফেব্রুয়ারি ২০২১ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রিসোর্টে মদপানে ৩ জনের মৃত্যু

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ৬, ২০২১ ১:০৪ পূর্বাহ্ণ

বিষাক্ত ও ভেজাল মদ সরবরাহের অভিযোগে গ্রেফতার ১

প্রতিনিধি, গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার একটি রিসোর্টে বিষাক্ত ও ভেজাল মদপানে অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনজনের মৃত্যুর ঘটনায় মো. জাহিদ মৃধা (৪২) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মদ সরবরাহের অভিযোগে বৃহস্পতিবার রাতে রাজধানীর নিকুঞ্জে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার জাহিদের বাড়ি বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার আমবৌলা গ্রামে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি মদ সরবরাহের কথা স্বীকার করেছেন বলে জানিয়েছে পুলিশ।

গতকাল শুক্রবার এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলাম। তিনি জানান, গত ২৮ জানুয়ারি একটি বেসরকারি প্রতিষ্ঠানের ৪৩ জন কর্মী বেড়াতে যান গাজীপুরের ওই রিসোর্টে।

৩০ জানুয়ারি দুপুরে ঢাকায় ফেরার পথে তাদের মধ্যে অন্তত ১৬ জন অসুস্থ হয়ে রাজধানীর বিভিন্ন হাসপাতালে ভর্তি হন। অসুস্থদের মধ্যে একজন ওই রাতেই এবং পরদিন (৩১ জানুয়ারি) সকালে একজন ও ১ ফেব্রæয়ারি আরেকজন মারা যান। এ বিষয়ে রিসোর্ট এবং মৃতদের কর্মস্থল কর্তৃপক্ষের নীরব মনোভাবের কারণে তদন্তে নামতে পুলিশের দেরি হয় বলে জানান ভারপ্রাপ্ত পুলিশ সুপার।

প্রেস ব্রিফিংয়ে গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মো. আমিনুল ইসলাম ও ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিতাই চন্দ্র সরকারসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ভারপ্রাপ্ত পুলিশ সুপার আরও জানান, চাঞ্চল্যকর এ ঘটনায় পুলিশের তৎপরতায় মৃতদেহের সুরতহাল ও ময়নাতদন্তের মাধ্যমে রিসোর্টে অবস্থানকালে বিষাক্ত মদপানের বিষয়টি প্রাথমিকভাবে স্পষ্ট হয়।

ওই ঘটনায় অসুস্থ হওয়া ব্যক্তিরা মদপানের বিষয়টি পুলিশকে জানিয়েছেন। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে শ্রীপুর থানায় একটি মামলা করে। পরে মামলাটি গোয়েন্দা পুলিশে হস্তান্তর হলে তদন্তে তৎপরতা বাড়ে। তারই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর জেলা পুলিশের ডিবির ওসি নিতাই চন্দ্র সরকারের নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে নিকুঞ্জ থেকে জাহিদ মৃধাকে গ্রেফতার করে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

১৩ দিনে শেষ হতে পারে এসএসসি পরীক্ষা

তেলেগু-হরিজন সম্প্রদায় হতে ৭৫ পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ দিলো দক্ষিণ সিটি

‘লকডাউনের আগে পোশাক শ্রমিকদের রেশনের ব্যবস্থা ও সমস্ত পাওনাদি বুঝিয়ে দিতে হবে’

বাড়িতেই সিজার করলেন পশুর ডাক্তার, সন্তানসহ মায়ের মৃত্যু

বাংলাদেশ জার্নালিস্ট ফোরামের ৩ নেতাকে সংবর্ধনা

যুক্তরাজ্যের রেকর্ড উষ্ণতম দিন হতে যাচ্ছে মঙ্গলবার

গাজীপুর সাংবাদিক পরিবার কল্যাণ  পরিষদের স্মরণিকা উন্মোচন

খুলনায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন সেনাবাহিনী প্রধান

সংঘর্ষ: ঢাকা কলেজের আজকের ক্লাস-পরীক্ষা স্থগিত

দেশের উন্নয়নে শিক্ষার্থীদের আত্মনিয়োগ করতে হবে : পরিবেশমন্ত্রী

ব্রেকিং নিউজ :