300X70
শুক্রবার , ৬ মে ২০২২ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বাড়িতেই সিজার করলেন পশুর ডাক্তার, সন্তানসহ মায়ের মৃত্যু

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ৬, ২০২২ ১০:০০ পূর্বাহ্ণ

সংবাদদাতা, নেত্রকোনা : নেত্রকোনার বারহাট্টায় পশু চিকিৎসকের করা সিজারের পর সন্তানসহ শরীফা আক্তার (১৯) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। ঈদের দ্বিতীয় দিনে এমন ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। বুধবার দুপুর ২টার দিকে উপজেলার চন্দ্রপুর গ্রামের দক্ষিণপাড়ায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত শরীফা একই গ্রামের বাকপ্রতিবন্ধী হাইছ উদ্দিনের মেয়ে। সংশ্লিষ্ট পশু চিকিসক হলেন জীবনপুর গ্রামের আবুল কাশেম। তিনি স্থানীয় পশু চিকিৎসক। পশুর পাশাপাশি বর্তমানে মানুষের চিকিৎসা করেন। আবুল কাশেম গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করেছিলেন। কিন্তু জয়ী হতে পারেননি।

গৃহবধূর পরিবারসূত্রে জানা গেছে, শরীফা বারহাট্টা সরকারি কলেজ থেকে এবার এইচএসসি পাস করেন। গত বছর সুনামগঞ্জের তাহেরপুর উপজেলায় তার বিয়ে হয়। স্বামীর নাম মহসিন মিয়া। শরীফার সন্তান প্রসবের সময় ঘনিয়ে এলে গত সপ্তাহে চন্দ্রপুর বাবার বাড়িতে নিয়ে আসা হয়। বুধবার ওই চিকিৎসক তার সিজার করেন। এতে একটি ছেলেসন্তান জন্ম নিলেও কিছুক্ষণ পর মা ও সন্তান দুজনই মারা যান। ঘটনার পর উপস্থিত লোকজন ডাক্তারের ওপর ক্ষিপ্ত হয়ে ওঠেন। একপর্যায়ে মারমুখী হয়ে উঠলে কয়েকজন ডাক্তারকে বাড়ির পেছন দিয়ে চলে যাওয়ার সুযোগ করে দিলে তিনি পালিয়ে যান।
এলাকাবাসী জানান, কাশেম একজন পশু চিকিৎসক। মানুষের চিকিৎসা করা তার ঠিক হয়নি। তারপর পর্যাপ্ত ওষুধ ও যন্ত্রপাতি ছাড়া বাড়িতে সিজার করলেন কীভাবে তা বোধগম্য নয়। ভুক্তভোগীর মা মাফিয়া আক্তার খাতুন বলেন, ‘সকালে শরীফার প্রসব ব্যথা শুরু হলে কাশেম ডাক্তারকে খবর দেওয়া হয়। তিনি দেখে বললেন সবকিছু স্বাভাবিক আছে, কোনো সমস্যা নেই। আমরা নেত্রকোনা নিয়ে যেতে চেয়েছিলাম কিন্তু তার কথায় ভরসা পেয়ে আর নিইনি। আমরা সাধারণ মানুষ। ডাক্তারের কথামতোই সব করেছি। সিজার করার পর তিনি ওষুধ ও স্যালাইন আনতে বললে একজনকে মোহনগঞ্জ পাঠানো হয়। এরপর ওষুধ নিয়ে আসার আগেই অতিরিক্ত রক্তক্ষরণে শরীফার মৃত্যু হয়।’

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

এবার ই-ভ্যালির বিরুদ্ধে প্রতারণার মামলা, তদন্ত করবে পিবিআই

চার শর্তে পরীক্ষা শুরু হলো ‘ও’ এবং ‘এ’ লেভেলের

বৈশ্বিক রপ্তানি ২০ কোটি ছাড়িয়ে রিয়েলমি

গাজীপুরে এমপি সামসুন্নাহার ভূইয়া ও পুলিশের সংবাদ বর্জনের সিদ্ধান্ত

শিক্ষার্থীর মাথার চুল কেটে দেয়ার ঘটনায় শিক্ষক ফারহানা ইয়াসমিন বহিষ্কার

পেঁয়াজের দাম স্বাভাবিক রাখার চেষ্টা করা হবে : বাণিজ্যমন্ত্রী

অগ্নিনির্বাপণ মহড়া সম্পন্ন করেছে ব্র্যাক ব্যাংক

নিষেধাজ্ঞাপ্রাপ্ত ৯০ জাহাজের বিষয়ে যে সিদ্ধান্ত নিল বাংলাদেশ

চীন-বাংলাদেশ ব্যবসায়িক সম্পর্ক জোরদারে প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করলো এইচবিএল

এক মিনিটে ঈদ বাজার ফুটলো হাজারো গরীবের মুখে হাসি

ব্রেকিং নিউজ :