300X70
মঙ্গলবার , ৭ ডিসেম্বর ২০২১ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রিয়েলমি’র বর্ষ সেরা ক্যাম্পেইনে থাকছে ১ লাখ টাকার পুরুস্কার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ৭, ২০২১ ৪:৩৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন২৪.কম: তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি “মেগা অফারে লাখপতি” স্লোগানে শুরু করেছে বর্ষ সেরা ক্যাম্পেইন। ৭ থেকে ৩১ ডিসেম্বর, ২০২১ পর্যন্ত চলমান ক্যাম্পেইনে রিয়েলমি স্মার্টফোন কিনলে থাকছে ১ লাখ টাকা জিতে নেওয়ার সুযোগ।

নিকটস্থ স্মার্টফোন শপ থেকে অফিশিয়াল রিয়েলমি স্মার্টফোন কিনলেই পাওয়া যাবে দুর্দান্ত এই অফার, সাথে থাকছে হাজারো উপহার জিতে নেওয়ার সুযোগ। বিস্তারিত জানতে ভিজিটঃ www.myrealmeoffer.com

১ লাখ টাকা জিতে নেওয়ার পাশাপাশি থাকছে অফিশিয়াল রিয়েলমি স্মার্টফোন কিনে রিয়েলমি বুক স্লিম, প্যাড, কক্সবাজারে কাপল ট্যুর, রিয়েলমি জিটি মাস্টার এডিশন, রিয়েলমি ৮ ফাইভজি, রিয়েলমি ৮, রিয়েলমি ওয়াচ ২, ব্র্যান্ড ২, বাডস এয়ার ২, ফ্যাশন ব্র্যান্ড ভাউচার, রিয়েলমি বাডস ২ নিও, রিয়েলমি স্পোর্টস ওয়াটার বোতল, রিয়েলমি মিয়াও কি রিং, ৫০০, ১০০ টাকার ক্যাশব্যাক, নেটফ্লিক্স সাবসক্রিপশন, ফ্রি ইন্টারনেট ডেটা বান্ডল জিতে নেওয়ার সুযোগ। রিয়েলমির এই ক্যাম্পেইনে অফিশিয়াল স্মার্টফোন কিনলেই তাই আপনি পাবেন নিশ্চিত উপহার।

এসব উপহার পেতে হলে ক্রেতাদের প্রথমে নিকটস্থ স্মার্টফোন শপ থেকে অফিশিয়াল রিয়েলমি স্মার্টফোন কিনতে হবে (৭ থেকে ৩১ ডিসেম্বরের মধ্যে); এরপর ক্রয়কৃত রিয়েলমি ফোনের আইএমইআই ব্যবহার করে অনলাইন পোর্টালে তথ্য দিয়ে স্বয়ংক্রিয় ভাবে গিফট দেখতে পাবেন এবং গিফট এর এস এম এস পাবেন। অফিশিয়াল রিয়েলমি স্মার্টফোনের বক্সের পেছনে “মেইড ইন বাংলাদেশ অথবা অ্যাসেম্বলড ইন বাংলাদেশ” লেখা রয়েছে। আরো বিস্তারিত জানতে কল করুন- ০৯৬-১০৫৫৫৫৫৫

পাশাপাশি, থাকছে আরো পুরষ্কার জেতার সুযোগ। এর জন্য পুরষ্কার জয়ের পর উক্ত শপে বিজয়ী ক্রেতা সেলফি তুলবেন এবং #realmeYearEndOffer এই হ্যাশট্যাগ দিয়ে নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করবেন। সেখান থেকে লটারির মাধ্যমে ভাগ্যবানদের ক্যাম্পেইন শেষে অতিরিক্ত পুরষ্কার হিসেবে রিয়েলমি এআইওটি প্রদান করা হবে।

উল্লেখ্য যে, রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে টুঙ্গিপাড়ায় পুনাকের শ্রদ্ধা

আগামী ৩ দিনের মধ্যে বৃষ্টিপাত কমার আভাস

পরিত্যক্ত পুকুরপাড়ে নবজাতকের চিৎকার, অতঃপর…

প্রাইম ব্যাংকের গ্রাহকরা এখন অ্যালটিচুডের সাহায্যে তাৎক্ষণিকভাবে ‘নগদ’ টাকা স্থানান্তর করতে পারবেন

করোনা: বিশ্বজুড়ে দৈনিক মৃত্যু বেড়েছে

এবারের ঈদযাত্রায় স্বস্তি, ফাঁকা রাজধানী

এশিয়ান গেমসে পদকজয়ী বক্সার মোশাররফকে ৩০ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

ভূমি মন্ত্রণালয়ের ডিজিটাল ভূমি কর ব্যবস্থা অর্জন করল উইসিস পুরস্কার

দীর্ঘ ২১ বছর পর হচ্ছে প্রাক্তন শিক্ষার্থীদের মিলন মেলা

ঝিনাইদহে গণটিকাদান কর্মসূচী মানছে না স্বাস্থ্যবিধি

ব্রেকিং নিউজ :