300X70
মঙ্গলবার , ২৩ ফেব্রুয়ারি ২০২১ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রৌমারীতে সাংবাদিক বুরহান উদ্দিন হত্যার প্রতিবাদে মানববন্ধন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২৩, ২০২১ ৬:৫৬ অপরাহ্ণ

নাজমুল আলম, রৌমারী (কুড়িগ্রাম): নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলায় দলীয় কোন্দলকে কেন্দ্র করে আওয়ামীলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হলে পেশাগত দায়িত্ব পালনকালে দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির গুলি বিদ্ধ হয়ে মৃত্যু বরণ করেন। এরই প্রতিবাদে কুড়িগ্রামের রৌমারীতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। ২৩ ফেব্রুয়ারি সকাল ১১ টায় দৈনিক জবাবদিহি পত্রিকার প্রতিনিধি শফিকুল ইসলামের আহ্বানে উপজেলা পরিষদ চত্বরে এ মানববন্ধন পালন করা হয়। এসময় রৌমারী ও রাজিবপুর উপজেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সকল সাংবাদিক উপস্থিত ছিলেন।

মানবকন্ঠের প্রতিনিধি ইয়াছির আরাফাত নাহিদের সঞ্চলনায় মাননবন্ধনে বক্তব্য রাখেন, রৌমারী প্রেসক্লাবের সভাপতি সুজাউল ইসলাম সুজা, বাংলাদেশ সমাচার উপজেলা প্রতিনিধি শাহ আ: মোমেন, উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আকতারুজ্জামান, যায়যায়দিনের প্রতিনিধি মিজানুর রহমান মিনু, এশিয়ান টিভির রৌমারী ও রাজিবপুর প্রতিনিধি মুরাদুল ইসলাম মুরাদ, বীরমুক্তিযোদ্ধা খন্দকার শামছুল আলম, সহকারি অধ্যাপক এম এ ফেরদৌস, প্রভাষক ফরিদ উদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক আফজাল হোসেন বিপ্লব।

এতে আরো উপস্থিত ছিলেন, যুগান্তর উপজেলা প্রতিনিধি এসএম সাদিক হোসেন, দৈনিক খবরপত্রের শওকত আলী মন্ডল, দৈনিক জবাবদিহির শফিকুল ইসলাম,বাংলা টিভির প্রতিনিধি মাজহারুল ইসলাম, জেটিভি ও সবুজ নিশান শাহাদত হোসেন, স্বদেশ প্রতিদিনের নাজমুল আলম, সমকালের জিতেন চন্দ্র দাস, আমাদের নতুন সময় শফিকুল ইসলাম মাষ্টার, দৈনিক ভোরের কাগজ মাসুদ পারভেজ রুবেল, জনতা ও শিক্ষা ডট কম সাখওয়াত হোসেন সাখা, জামালপুর দিনকাল মিন্টু মিয়া, বার্তা বাজারের সাঈদ কাকন, দিনকালের এলাহী শাহরিয়ার নাজিম, আমার সংবাদের বিলাল হোসেন, আজকের কাগজের মাসুন রানা, আই নিউজ বিডির সুখ বাদশা, গণ মানুষের আওয়াজ ইউনুস আলী ও তথ্যধারা সাইফুল ইসলামসহ এলাকাবাসি।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বক্তব্যে বলেন, রাজনৈতিক প্রতিহিংসার শিকার দৈনিক বাংলাদেশ সমাচার ও বার্তা বাজারের নোয়াখালি প্রতিনিধি বুরহান উদ্দিন মুজাক্কির’কে নির্মম ভাবে গুলি করে হত্যায় জড়িতদেরকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :