300X70
শনিবার , ২৪ ডিসেম্বর ২০২২ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

র‌্যাকের নতুন সভাপতি ফয়েজ, সাধারণ সম্পাদক জেমসন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৪, ২০২২ ১:০০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : দুর্নীতি দমন কমিশন (দুদক) বিটে কর্মরত সাংবাদিকদের সংগঠন রিপোর্টার্স এগেইনস্ট করাপশনের (র‌্যাক) কার্যনির্বাহী কমিটি ২০২৩ এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নিউ এজের সিনিয়র রিপোর্টার আহম্মদ ফয়েজ সভাপতি, একাত্তর টেলিভিশনের সিনিয়র রিপোর্টার জেমসন মাহবুব সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (২৩ ডিসেম্বর) রাজধানীর সেগুনবাগিচার একটি রেস্টুরেন্টে সংগঠনের সদস্যরা বার্ষিক সাধারণ সভা ও ভোটের মাধ্যমে র‌্যাকের নতুন নেতৃত্ব নির্বাচন করেন।

সংগঠনটির সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক ব্যাংক বীমা ও অর্থনীতি’র আবুল কাশেম ও দৈনিক নবরাজের রফিক উজ্জামান। যুগ্ম সাধারণ সম্পাদক পদে প্রথম হয়েছেন এশিয়ান টিভির সাফি উদ্দিন আহেমদ। যুগ্মভাবে বিজয়ী হয়েছেন কালের কণ্ঠের হাসিব বিন শহিদ এবং মাই টিভির মাহবুব সৈকত।

দ্য বিজনেস পোস্টের সোলাইমান সালমান সাংগঠনিক সম্পাদক, নিউজ টোয়েন্টিফোরের তাসলিমুল আলম তৌহিদ কোষাধ্যক্ষ, বাংলানিউজ টোয়েন্টিফোরের সৈয়দ ঋয়াদ দফতর সম্পাদক, আরটিভির আতিকার রহমান প্রচার ও প্রকাশনা সম্পাদক, আজকের পত্রিকার মারুফ কিবরিয়া প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক, বশির হোসেন খান কল্যাণ সম্পাদক, নিউজ টোয়েন্টিফোরের আলী তালুকদার সাংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ী হলেন-সংবাদের সাইফ বাবলু, দৈনিক বাংলার মোর্শেদ নোমান, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের রিশাদ হুদা, দৈনিক আমাদের সময়ের তাবারুল হক, এনটিভির সফিক শাহীন, মানবজমিনের রাশিম মোল্লা ও আজকালের খবর’র তরিকুল ইসলাম সুমন।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের একাংশের সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের নেতৃত্বে নির্বাচন পরিচালনা করেন, ডিইউজের আরেক একাংশের সাধারণ সম্পাদক আক্তার হোসেন ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি মুরসালিন নোমানী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিপোর্টার্স এগেইন্সট করাপশনের বিদায়ী সভাপতি মহি উদ্দীন আহমেদ ও সাধারণ সম্পাদক তাওহীদ সৌরভসহ জাতীয় প্রেসক্লাব, ঢাকা রিপোর্টার্স ইউনিটি, ঢাকা সাংবাদিক ইউনিয়ন ও ক্রাইম রিপোর্টার অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দসহ সিনিয়র সাংবাদিকরা।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

দেশের অগ্রগতি ও সমৃদ্ধি অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : পানিসম্পদ উপমন্ত্রী

চতুর্থ শিল্পবিপ্লবের চ্যালেঞ্জ মোকাবিলায় বিজ্ঞানচর্চার বিকল্প নেই : তথ্যমন্ত্রী

মালয়েশিয়ায় বাংলাদেশের সাবেক রাষ্ট্রদূত আটক

সাহসী পদক্ষেপে নারীদের এগিয়ে যেতে হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী

ফিনটেক বাস্তবায়নে বাংলাদেশ সঠিক পথেই রয়েছে : ড. সেলিম

রাজধানীর শ্যামপুরে ৪ ছিনতাইকারী গ্রেফতার

পান্না কায়সারের প্রতি সর্বস্তরের মানুষের শ্রদ্ধা

সেনাবাহিনীর শীতকালীন বহিরঙ্গণ অনুশীলনের চূড়ান্ত মহড়া অবলোকন করলেন সেনাবাহিনী প্রধান

লক্ষমাত্রার ১.২ গুণ প্রি-অর্ডার, গ্যালাক্সি এস২৪ আলট্রার ডেলিভারি শুরু

সৌদি সফরে যাচ্ছেন চীনের প্রেসিডেন্ট, চিন্তায় আমেরিকা

ব্রেকিং নিউজ :