300X70
মঙ্গলবার , ২৬ জানুয়ারি ২০২১ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

যাত্রাবাড়ীতে ৪৬ কেজি গাঁজাসহ ৪ জন গ্রেপ্তার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২৬, ২০২১ ৯:১২ অপরাহ্ণ

র‌্যাব-১০ এর পৃথক অভিযান

গেন্ডারিয়ায় পেটের ভিতর করে ৪২৩৩ পিচ ইয়াবা পাচারের সময় ৫ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর যাত্রাবাড়ীতে র‌্যাবের অভিযানে ৪৬ কেজি গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। অপর এক অভিযান গেন্ডারিয়ায় পেটের ভিতর করে ৪২৩৩ পিচ ইয়াবা পাচারের সময় ৫ জন গ্রেপ্তার করেছে। 

ইয়াবাসহ আটক ৫ জন

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার (২৬ জানুয়ারি) র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন দনিয়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৪৬ কেজি গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে ইব্রাহীম খলিল সাগর (৪০), তারেক (২৩), কামাল হোসেন (২৭) ও জিয়াউর রহমান (২৯) বলে জানা যায়।

এসময় তাদের নিকট থেকে ১ যাত্রীবাহি বাস এবং নগদ- ৪ হাজার ১শ’ ৫০ টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে যাত্রাবাড়ীসহ ঢাকা শহরের আশপাশের এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জিজ্ঞাসাবাদে জানা যায়। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” স্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় গতকাল সোমবার (২৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার গেন্ডারিয়া থানাধীন করাতিটোলা এলাকায় একটি অভিযান পরিচালনা করে পেটের ভিতর করে ইয়াবা পাচারকালে ৫ জন মাদক ব্যবসায়ীকে ৪ হাজার ২শ’ ৩৩ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে, ইমরান (২৪), আকাশ হোসেন সজীব (২০), হারুন অর রশিদ (২৪), বিল্লাল হোসেন (২৪) ও মোঃ সাব্বির রায়হান (২১) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ৬ টি মোবাইল ফোন ও নগদ ৬৯০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে ঢাকাসহ এর আশপাশের এলাকায় পেটের ভিতর করে ইয়াবা পাচার করে আসছিল বলে জিজ্ঞাসাবাদে জানা যায়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ১৯

ইসলামী ব্যাংক বগুড়া জোনের শরী‘আহ পরিপালন বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত

জনতা ব্যাংকে ব্যাপী বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

দুর্যোগ ব্যবস্থাপনায় স্মার্টফোন টেকনোলজির মাধ্যমে সচেতনতা বৃদ্ধি সম্ভব : বাউবি উপাচার্য

নান্দাইলে ইনকিলাবের  প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

‘বাংলাদেশ-মার্কিনদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির জন্য আগ্রহী যুক্তরাষ্ট্র

চীন হামলা চালালে পাল্টা হামলার হুঁশিয়ারি তাইওয়ানের

ইসরাইলে ৩ জনকে কুপিয়ে ও গুলি করে হত্যা

ইসলামী ব্যাংকের ইন্টার্নশিপ প্রোগ্রাম সম্পন্ন

ইসলামী ব্যাংকের উদ্যোগে দেশব্যাপী ৩১ হাজার দুঃস্থ শিশুর মাঝে খাবার বিতরণ

ব্রেকিং নিউজ :