300X70
বুধবার , ৮ ফেব্রুয়ারি ২০২৩ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

লংকাবাংলা ফাইন্যান্সের সাথে ট্রাস্ট আজিয়াটা পে-এর চুক্তি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ৮, ২০২৩ ৭:৫৭ অপরাহ্ণ

টার্গেট ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিস প্রদান করতে

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড (এলবিএফএল) সম্প্রতি সারা বাংলাদেশে ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিসের সুবিধার্থে দেশের অন্যতম শীর্ষস্থানীয় মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস প্রোভাইডার ট্রাস্ট আজিয়াটা পে (ট্যাপ) – এর সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। গ্রামীণ এলাকায় ডিজিটাল আর্থিক পরিষেবা শক্তিশালী করতে এবং স্মার্ট বাংলাদেশ উদ্যোগে অবদান রাখতে সাহায্য করবে।

লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা খাজা শাহরিয়ার এবং ট্যাপ-এর প্রধান নির্বাহী কর্মকর্তা দেওয়ান নাজমুল হাসান সম্প্রতি এলবিএফএলের প্রধান কার্যালয়ে চুক্তিতে স্বাক্ষর করেন।

লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খাজা শাহরিয়ার এই অনুষ্ঠানে মন্তব্য করেন, “লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড -এ, আমরা একটি নিরাপদ এবং দক্ষ পেমেন্ট ইকোসিস্টেম গড়ে তোলার জন্য আমাদের গ্রাহকদের ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিস পরিষেবা প্রদানে বদ্ধপরিকর।

ডিজিটালাইজেশন আমাদের প্রান্তিক জনগোষ্ঠী এবং ব্যাংকিং পরিষেবার মধ্যে ব্যবধান পূরণ করতে সক্ষম করেছে। আমরা ডিজিটাল বাংলাদেশের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ এবং দেশের গ্রামাঞ্চলে আরও বেশি মানুষের কাছে পৌঁছানোর জন্য ট্যাপের সাথে অংশীদারিত্ব করেছি।”

লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের হেড অব রিটেইল বিজনেস খুরশেদ আলম, হেড অব সিএমএসএমই মো: কামরুজ্জামান খান, হেড অব এইচআর মোহাম্মদ হাফিজ আল আহাদ, হেড অব ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং মোঃ রাজিউদ্দিন এবং ট্যাপের হেড অব সেলস অ্যান্ড ডিস্ট্রিবিউশান শাহজালাল উদ্দিন, হেড অব স্কুল। ব্যাংকিং, মোঃ বুরহানুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ট্যাপের সাথে এই অংশীদারিত্বের মাধ্যমে, লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড বাংলাদেশের ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিস সেক্টরে একজন নেতৃস্থানীয় খেলোয়াড় হয়ে উঠতে আত্মবিশ্বাসী এবং একই সাথে গ্রামীণ জনসংখ্যার সাথে তার পন্য ও সেবার প্রসার নিশ্চিত করছে।

এই নতুন উদ্যোগটি লংকাবাংলা কে একই সাথে আর্থিক অন্তর্ভুক্তি প্রচারের পাশাপাশি সারা বাংলাদেশে ডিজিটাল আর্থিক পরিষেবা প্রদানের তার দৃষ্টিভঙ্গি বাস্তবায়নের দিকে উল্লেখযোগ্য অগ্রগতি করতে সক্ষম করবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

সড়কে শৃংখলা রক্ষায় সরকার পুরোপুরি ব্যার্থ : জিএম কাদের

ডিজিটাল হেলথ অ্যাগ্রেগেটর প্ল্যাটফর্ম ‘হেলথ হাব‘-এর উদ্বোধন করলো বাংলালিংক

ইসলামী ব্যাংক ঢাকা নর্থ জোনের উদ্যোগে শরী‘আহ্‌ পরিপালন বিষয়ক ওয়েবিনার

এসএসসির প্রশ্ন ফাঁসের অভিযোগ, কেন্দ্র সচিবসহ তিন শিক্ষক আটক

চিনির বাজার মনিটরিংয়ে ভোক্তা অধিকারকে নির্দেশ বাণিজ্যমন্ত্রীর

বান্দরবান ও লামা পৌর এলাকায় পানির সমস্যা দ্রুত নিরসন করছে সরকার: মন্ত্রী বীর বাহাদুর

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে জাতীয় পার্টির কর্মসূচি ঘোষণা

ইফতার অনুষ্ঠানে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান

ট্রাম্প ও মেলানিয়ার খবর বিশ্ব মিডিয়ায়

নারী ফ্রিল্যান্সারদের মধ্য থেকে ৫ জন পেল ‘সফল নারী ফ্রিল্যান্সার সম্মাননা

ব্রেকিং নিউজ :