300X70
মঙ্গলবার , ৬ জুলাই ২০২১ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

লকডাউন চলাকালীন ডেলিভারি সেবা দিবে হাংরিনাকি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ৬, ২০২১ ১২:৪৭ পূর্বাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
গ্রাহকদের সেবা প্রদান এবং বৈশ্বিক মহামারিতে তাদের উজ্জীবিত রাখার লক্ষ্যে, দারাজ বাংলাদেশের সহযোগী ও অ্যাপভিত্তিক খাবার ডেলিভারি সেবা প্রতিষ্ঠান হাংরিনাকি তাদের সকল কার্যক্রম চালিয়ে যাবে।

করোনাভাইরাস সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষিতে মানুষের স্বাস্থ্যের কথা বিবেচনা করে, হাংরিনাকির প্রত্যাশা সবাই পরিবারের সাথে ঘরে থেকে সুরক্ষিত থাকুক।

উল্লেখ্য, রেস্টুরেন্ট, রাইডার এবং ক্রেতাদের মাঝে সমন্বয়ের মাধ্যমে তাদের কাছে প্রয়োজনীয় খাবার পৌঁছে দেয়ার মধ্য দিয়ে ভাইরাস সংক্রমণ রোধে ভূমিকা রাখবে হাংরিনাকি।

এ প্রতিকূল সময়ে ভোজনপ্রেমীরা যেনো স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারেন, তাই সকল স্বাস্থ্যবিধি মেনে হাংরিনাকি’র রাইডাররা ডেলিভারি দিতে আর রেস্টুরেন্টগুলোর খাবার পরিবেশনের সকল প্রস্তুতি গ্রহণ করেছে।

লকডাউনে ক্রেতাদের আরও উন্নত সেবাদানে হাংরিনাকি বিভিন্ন অফার, ভাউচার, রেস্টুরেন্ট ডিল ও প্রিপেমেন্ট অফার নিয়ে এসেছে। ভোজনরসিকরা Eid50, Eid100, & Eid250 ভাউচার ব্যবহার করে খাবার উপভোগ করতে পারবেন।

এই ভাউচারগুলো আগামী ৩১ জুলাই পর্যন্ত কার্যকর থাকবে। এছাড়াও, এই সময় ডেলিভারি ফি থাকবে মাত্র ১৯ টাকা। পাশাপাশি তাড়কা, অ্যারাক্স বাংলাদেশ, মি. মানিক ফুডস, কফি ওয়ার্ল্ড, দুরুম টার্কিশ ডোনার, স্ট্রিট ওভেন ও দ্য গ্রেট কাবাব ফ্যাক্টরিসহ আরো অনেক রেস্টুরেন্টে রয়েছে বিভিন্ন ডিল ও অফার।

এছাড়াও, হাংরিনাকি দিচ্ছে প্রিপেমেন্ট ডিসকাউন্ট। ক্রেতারা বিকাশ, ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক, এইচএসবিসি, ইউসিবি ও নগদ দিয়ে মূল্য পরিশোধ করে উপভোগ করতে পারবেন ক্যাশব্যাক অফার ও ডিসকাউন্ট।

গ্রাহকদের সুবিধার বিষয়টি মাথায় রেখে হাংরিনাকি এখন তাদের প্লাটফর্মে কুরবানির ছাগল সরবরাহ করছে, যেখানে একজন গ্রাহক কেবল অর্ডারই করতে পারবেন না, পাশাপাশি ছাগল কোরবানীর যাবতীয় পরিষেবা এবং রান্নার পরিষেবাও পেতে পারেন।

হাংরিনাকি’র কমার্শিয়াল হেড আবু সালেহ দিদার বলেন, ‘এই সঙ্কটকালীন সময়ে, প্রত্যেকের ঘরে থাকা উচিৎ। সুরক্ষিত থাকা এবং ভাইরাস সংক্রমণ রোধের এটিই একমাত্র উপায়। সবাইকে নির্দেশিকা মেনে চলতে উদ্বুদ্ধ করার লক্ষ্যে হাংরিনাকি এবং এর রাইডাররা দৃঢ় মনোবলের সাথে ক্রেতাদের সেবাদানে প্রস্তুত, যাতে তাদের জন্য করোনা মহামারি বড় কোনো হতাশার কারণ না হয়। ঘরে থাকুন, হাংরিনাকি’তে অর্ডার করুন এবং আপনার ও আপনার পরিবারকে সুরক্ষিত রাখুন।’

উল্লেখ্য যে, ঈদ প্রায় চলে এলেও ভাইরাসের প্রাদুর্ভাব এখনও কমেনি। ক্রেতাদের স্বাস্থ্যের কথা বিবেচনা করে হাংরিনাকি তাদের কার্যক্রম চালিয়ে যাবে যাতে ঈদের সময় জীবন ঝুঁকিতে ফেলে ক্রেতাদের ঘরের বাইরে যেতে না হয়।

হাংরিনাকি:
২০১৩ সালে প্রতিষ্ঠিত হাংরিনাকি একটি অ্যাপভিত্তিক ফুড ডেলিভারি সেবাদাতা প্রতিষ্ঠান। দেশের ১০টি শহরে অসংখ্য রেস্টুরেন্ট, ক্লাউড-কিচেন ও হোম কিচেনের বিস্তৃত নেটওয়ার্কের মাধ্যমে অগণিত মানুষকে ‘অন-ডিমান্ড ডেলিভারি’র মাধ্যমে সেবাদান করছে হাংরিনাকি। বর্তমানে, ঢাকা, চট্টগ্রাম, সিলেট, নারায়ণগঞ্জ, কক্সবাজার, সাভার, গাজীপুর, টঙ্গি, কেরানীগঞ্জ ও কুমিল্লায় ৫ লাখের বেশি মানুষকে সেবা দিচ্ছে হাংরিনাকি। হাংরিনাকির ৭শ’র বেশি রাইডার ক্রেতাদের কাছে পৌঁছে দিচ্ছে খাবার, মুদিপণ্য ও জরুরি ওষুধ। এ বছরের ৪ মার্চ হাংরিনাকি অধিগ্রহণ করে দেশের সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস দারাজ। বর্তমানে, হাংরিনাকি বিদ্যমান সব কর্মীদের নিয়ে দারাজের মালিকানায় স্বতন্ত্র কর্মীদের নিয়ে নিজেদের কার্যক্রম পরিচালনা করছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

আল্লামা সাঈদীর মৃত্যুতে রাজধানীজুড়ে নিরাপত্তা জোরদার

জিপিএইচ ইস্পাতের ডিলারদের ১ কোটি টাকা পর্যন্ত মর্টগেজ ফ্রি ঋণ দিবে প্রাইম ব্যাংক

জলবায়ুু পরিবর্তন মোকাবেলায় অভিযোজিত কৃষির উপর ভার্চুয়াল ওয়েবিনার

নারায়ণগঞ্জের মতো সংসদ নির্বাচনও চমৎকার হবে : আশাবাদ তথ্যমন্ত্রীর

সাভারে ২৫ একর জমিতে ১০০ মিলিয়ন ডলার ব্যয়ে নির্মিত বেক্সিমকোর নতুন পিপিই পার্কের যাত্রা শুরু

ফিলিস্তিনে গণহত্যা বন্ধের দাবিতে জাসদের মিছিল

শ্রেণি বহির্ভূত ভূমি ব্যবহার রোধে ও ভূমি কর ফাঁকি উদঘাটনে ব্যবস্থা

বে-টার্মিনাল নির্মাণ প্রকল্পের চূড়ান্ত নকশা প্রণয়ন সংক্রান্ত চুক্তিপত্র স্বাক্ষর

গুরুদাসপুরে ভুট্রার ক্ষেত থেকে মরদেহ উদ্ধার

দেশে একদিনে করোনায় আরও ৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩০৫

ব্রেকিং নিউজ :