300X70
সোমবার , ৬ ডিসেম্বর ২০২১ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

লালমনিরহাটে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ, ছেলের আত্ন-হত্যার চেষ্টা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ৬, ২০২১ ১১:১১ পূর্বাহ্ণ

এম এ মান্নান, লালমনিরহাট : লালমনিরহাটে শশুর কতৃক পুত্রবধুকে ধর্ষনের অভিযোগ উঠেছে। এঘটনায় ছেলে লজ্জা আর ক্ষোভে বিষপানে আত্বহত্যার চেষ্টা করেছে।

পরে ছেলেকে আশংকাজনক অবস্থায় লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে লালমনিরহাটের আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের তালুক পলাশী গ্রামে।

জানা যায়, তালুক পলাশী গ্রামের বাসিন্দা মকসুদার রহমানের পুত্র হাবিবুর রহমান (২২) এর সাথে ২ মাস আগে একই গ্রামের মোঃ দেলোয়ার হোসেনের মেয়ে (২০) এর বিয়ে হয়। বিয়ের পর ওই নারী তার স্বামীসহ শশুর বাড়িতে বসবাস শুরু করে।

একপর্যায়ে গত ২ ডিসেম্বর রাতে তার শশুর মকসুদার রহমান তাকে জোড় পুর্বক ধর্ষণ করতে থাকে। এসময় পুত্র হাবিবুর রহমান আপত্তিকর অবস্থায় তাদের ধরে ফেলে।

ধর্ষিতা নারীর অভিযোগ অভাবের সংসার হওয়ায় স্বামী হাবিবুর সারাদিন অটোরিক্সা চালায় এবং তার শাশুরি অন্যের বাড়িতে কাজ করতে যায়। স্বামী ও শাশুরির অনুপস্থিতির সুযোগে নরপিচাশ শশুর মকসুদার তাকে ভাত নিয়ে আসার কথা বলে।

এসময় তার শশুরকে ভাতের প্লেট দিতে গেলে জোড়পূর্বক হাত পা বেধে ধর্ষণ করে। এখানেই ক্ষ্যান্ত নয় জান্নাতিকে জ্বরের ঔষুধ খাওয়ার কথা বলে ঘুমের ঔষুধ খাইয়ে একাধিকবার ধর্ষণ করে শশুর মকসুদার রহমান। ঘটনাটি এলাকায় জানাযানি হলে আত্নগোপনে যায় লম্পট শশুর মকসুদার রহমান।

এদিকে এমন ঘটনায় লজ্জা আর ক্ষোভে পুত্র হাবিবুর রহমান রোববার (৫ ডিসেম্বর) দুপুরে বিষপানে আত্নহত্যার চেষ্টা করে। এঅবস্থায় পরিবারের লোকজন তাকে আদিতমারী স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানকার চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠায়। হাবিবুর রহমান এখন লালমনিরহাট সদর হাসপাতালে আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে । এদিকে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক রোববার রাতে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

তিনি বলেছেন, মৌখিক খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি, এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ পেলে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :