300X70
রবিবার , ১৪ আগস্ট ২০২২ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

লালমনিরহাটে সাংবাদিক পেটানো সেই সন্ত্রাসী গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ১৪, ২০২২ ৭:৫৩ অপরাহ্ণ

এম এ মান্নান, লালমনিরহাট : পেশাগত দায়িত্ব পালনের সময় লালমনিরহাটের যমুনা টেলিভিশন, প্রথম আলোর প্রতিনিধি সহ চার সাংবাদিকের উপর হামলা চালিয়ে ক্যামেরা ছিনিয়ে নেয়ার ঘটনায় জড়িত মুল হোতা সাহেব আলী মন্ডলকে আজ বিকেলে কুড়িগ্রামের রাজারহাট এলাকা থেকে গ্রেফতার করেছে লালমনিরহাট সদর থানা পুলিশ।

গত ৭ আগষ্ট রাতে সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আজিজুর রহমান মন্ডলের ছেলে সুলতান মন্ডল ওই এলাকার বদরুলের স্ত্রী দুই সন্তানের জননী লাভলী বেগমকে তুলে এনে বিয়ে করে। এদিকে এঘটনায় গত ৯ আগষট সুলতান মন্ডলের প্রথম স্ত্রী রোজিনা বেগম বিষপানে আত্মহত্যার চেষ্টা চালায়। এসব ঘটনার খবর সংগ্রহ করতে গত ১২ আগষ্ট যমুনা টেলিভিশনের লালমনিরহাট প্রতিনিধি আনিছুর রহমান লাডলা, ক্যামেরম্যান আহসান হাবিব, প্রথম আলোর আব্দুর রব সুজন ও এখন টিভির মাহফুজুল আলম বকুল পঞ্চগ্রাম ইউনিয়নের দেউতি এলাকায় যায়।

তথ্যসংগ্রহ শেষে বিকেলে সাংবাদিকরা লালমনিরহাটে ফিরতে থাকলে ওই ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতির ছেলে সাহেব আলী মন্ডল সহ বেশ কয়েকজন সন্ত্রাসী সাংবাদিকদের উপর অতর্কিত হামলা চালিয়ে ক্যামেরা, ট্রাইপড, হেলমেট ও মোবাইল ছিনিয়ে নেয়। এতে সাংবাদিক আনিছুর রহমান লাডলা গুরুতর আহত হওয়ায় তাকে ভর্তি করা হয় লালমনিরহাট সদর হাসপাতালে। এঘটনায় ওই রাতেই চার জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত মোট ২১ জনকে আসামী করে লালমনিরহাট সদর থানায় একটি মামলা দায়ের করে সাংবাদিক আনিছুর রহমান লাডলা।

গত দুইদিন ধরে অভিযান চালিয়ে অবশেষে ইলেকট্রনিক্স তরঙ্গ প্রযুক্তি ব্যবহার করে কুরিগ্রাম জেলার রাজারহাট এলাকা থেকে এ মামলার প্রধান আসামী সাহেব আলী মন্ডলকে গ্রেফতার করে লালমনিরহাট সদর থানা পুলিশ।

অপরদিকে এ এঘটনার প্রতিবাদে আজ বিকেলে লালমনিরহাটের হাতীবান্ধা ও পাটগ্রাম উপজেলায় মানববন্ধন করেছে কর্মরত সাংবাদিক বৃন্দ। তাদের দাবী অনতিবিলম্বে এই সন্ত্রাসী হামলার সঙ্গে জড়িত বাকী আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে। তা নাহলে সাংবাদিকরা রাস্তায় নেমে আন্দোলন করতে বাধ্য হবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

১০ উইকেটে হারলো বাংলাদেশ, সিরিজ শ্রীলঙ্কার

অনঅরা ক্যান আছন, গম আছন্যি : চট্টগ্রামের জনসমূদ্রে প্রধানমন্ত্রী

ভোলায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বিশাল র‍্যালী ও আলোচনা সভা

ঘূর্ণিঝড় সিত্রাং মোকাবিলায় সার্বক্ষণিক মনিটরিং সেল গঠন করেছে ফায়ার সার্ভিস

‘বাঁধের স্থায়িত্বকাল একশ বছর, অথচ ১২ বছরের মাথায় ধস’

মানুষের ভাত ও ভোটের অধিকার কেড়ে নিয়েছিল জিয়াউর রহমান : প্রধানমন্ত্রী

যাত্রাবাড়ীতে ১০ লক্ষ টাকা মূল্যের হেরোইনসহ একজন গ্রেফতার

স্কুলের মাঠে শিক্ষার্থীদের ওপর উঠে পড়ল পিকআপ, শিক্ষক-ছাত্রী নিহত

ডিবির ডিসি আহাদের ‘অনিয়ম’ তদন্তে দুই সদস্যের কমিটি

আসিমি গোইতা মালির নতুন অন্তর্বর্তীকালীন প্রেসিডেন্ট

ব্রেকিং নিউজ :