300X70
মঙ্গলবার , ৩ জানুয়ারি ২০২৩ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

শপথের পর দায়িত্ব নিলেন গাজীপুরের সাংবাদিক ঐক্য ফোরাম

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৩, ২০২৩ ১:৩৫ পূর্বাহ্ণ

অলিদুর রহমান অলি, গাজীপুর : জেলার সর্ববৃহৎ সাংবাদিক সংগঠন, গাজীপুর সাংবাদিক ঐক্য ফোরামের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহণ ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার গাজীপুর শহরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে সকাল ১১ টায় এ শপথ গ্রহণ ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়।

গাজীপুর সাংবাদিক ঐক্য ফোরামের আহবায়ক ও শপথ গ্রহণ ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানের সভাপতি মো. আলমগীর হোসেনের সভাপত্বিতে ও ঐক্য ফোরামের সম্মানিত সদস্য ও গাজীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও গাজীপুর জেলা পরিষদের সম্মানিত সদস্য আবু হানিফ।

এসময় তিনি বক্তব্যে বলেন, গাজীপুর সাংবাদিক ঐক্য ফোরাম বৃহৎ সাংবাদিক সংগঠন, এই সংগঠন সমাজ এবং দেশ গঠনে সাহসী ভূমিকা পালন করবে। সত্য প্রকাশে বলিষ্ঠ ভূমিকা পালন করবে। এই সংগঠনের উত্তরোত্তর সমৃদ্ধ কামনা করছি। অনুষ্ঠানে প্রধান অতিথি ১৭ সদস্য বিশিষ্ট নবনির্বাচিত কমিটির শপথ বাক্য পাঠ করান।

এছাড়া অন্য অতিথির মধ্যে বক্তব্য রাখেন-বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা: লোকমান হোসেন, গাজীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. মুজিবুর রহমান, গাজীপুর প্রিন্ট মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম, গাজীপুর সাংবাদিক পরিবার কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মো. বায়েজিদ হোসেন প্রমুখ।

২০২৩-২৪ সালের নবনির্বাচিত কমিটির সভাপতি মো. আকরাম হোসেন ও সিনিয়র সহ-সভাপতি কামাল হোসেন বাবুল, সহ-সভাপতি মাজহারুল ইসলাম (কাঞ্চন) সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম আযাহারসহ ১৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির সকল সদস্য উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত ও সংগঠনের সমৃদ্ধি কামনা করে দোয়া পরিচালনা করেন সংগঠনের সদস্য শওকত হোসেন।

অনুষ্ঠানে বক্তারা আশা প্রকাশ করে বলেন, নবীন প্রবীণের সম্মিলিত নবনির্বাচিত কমিটি নতুন উদ্যমে ফোরামকে এগিয়ে নিবেন। এ সময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :