300X70
বুধবার , ৬ ডিসেম্বর ২০২৩ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

শার্ক ট্যাংক ইউএস-এর বাংলা ডাবড আনছে বঙ্গ ও দীপ্ত টিভি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ৬, ২০২৩ ৬:৩৪ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : প্রথমবারের মতো রবি’র সৌজন্যে বিশ্বব্যাপি জনপ্রিয় ব্যবসায়িক রিয়েলিটি শো ‘শার্ক ট্যাংক’ পাওয়ার্ড বাই স্টার্টআপ বাংলাদেশ প্রযোজনা করছে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ। এর অংশ হিসেবে দর্শকদের শার্ক ট্যাংকের সাথে পরিচিত করতে আগামী ৮ ডিসেম্বর থেকে বঙ্গ ও দীপ্ত টিভি-তে যৌথভাবে সম্প্রচারিত হবে শার্ক ট্যাংক ইউএস-এর সিজন ১১-এর বাংলা ডাবড ভার্শন।

বাংলাদেশে শার্ক ট্যাংক-এর প্রথম সিজনের টাইটেল স্পন্সর হিসেবে থাকবে রবি, পাওয়ার্ড বাই স্পন্সর হিসেবে স্টার্টআপ বাংলাদেশ, ব্যাংকিং পার্টনার হিসেবে প্রাইম ব্যাংক এবং স্ন্যাকস পার্টনার হিসেবে থাকবে অলিম্পিক ফুডি ইনস্ট্যান্ট নুডুলস। এই শো’টির রেজিস্ট্রেশন পর্ব চলমান রয়েছে। দেশের অভিনব সব ব্যবসায়িক আইডিয়া ও সম্ভাবনাময় উদ্যোক্তাদের আরও এগিয়ে নিয়ে যেতে আয়োজকদের এই প্রয়াশ।

শার্ক ট্যাংক ইউএস-এর সিজন ১১-কে এই শো-এর ইতিহাসের অন্যতম সেরা সিজন বলা হয়। প্রায় ৫০ মিলিয়ন মার্কিন ডলারেরও বেশি বিনিয়োগ পায় এই সিজনের অংশগ্রহনকারীরা। এই সিজনের শার্ক হিসেবে আছেন কেভিন ও’লিয়েরি, রবার্ট হারজাভেক, লরি গ্রেইনার, মার্ক কিউবান-এর মতো যুক্তরাষ্ট্রের শীর্ষস্থানীয় ইনভেস্টররা। বিভিন্ন বয়সী উদ্যোক্তাদের দারুণ দারুণ ব্যবসায়িক আইডিয়ার দেখা মিলেছে শার্ক ট্যাংক ইউএস-এর এবারের সিজনে, তাই সিজনটি এতো বেশি আলোচিত।

শার্ক ট্যাংক ইউএস-এর এই ডাবড ভার্শন নিয়ে এই শো-এর আয়োজকরা বলেন, “শার্ক ট্যাংক সারা পৃথিবীতে খুব পরিচিত একটি শো। কিন্তু আমাদের দেশের জন্য এই শো এবং শো-এর ধারণাটি একেবারেই নতুন। আমরা চাই সারাদেশ থেকে সম্ভাবনাময় উদ্যোক্তারা এখানে আসুক। তাই মানুষকে এই শো সম্পর্কে জানাতে, কীভাবে পিচ করতে হয়, কীভাবে ইনভেস্টমেন্ট নিতে হয়, ইত্যাদি সম্পর্কে ধারণা দিতে আমরা শার্ক ট্যাংক ইউএস-এর একটি সম্পূর্ণ সিজন বাংলায় ডাবড করেছি। আমরা আশা করছি এই শো-টি দেখে সবাই শার্ক ট্যাংক সম্পর্কে জানবে, এটির প্রক্রিয়া সম্পর্কে ধারণা পাবে এবং আমাদের দেশের সম্ভাবনাময় উদ্যোক্তারা তাদের উদ্ভাবনী আইডিয়াগুলো নিয়ে শার্ক ট্যাংক বাংলাদেশ-এ অংশগ্রহণ করবে।”

শার্ক ট্যাংক ইউএস-এর ডাবড ভার্শন আগামী ৮ ডিসেম্বর থেকে প্রতি শুক্রবার রাত ১১:৩০ টায় দীপ্ত টিভি ও তার পরপরই বঙ্গ-অ্যাপ ও ওয়েবসাইটে দেখা যাবে এবং এর পরদিন, শনিবার দুপুর ১২:১০ টায় আবারও দীপ্ত টিভিতে পুনঃপ্রচারিত হবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

“ইলেভেন ইলেভেন” ক্যাম্পেইন ঘিরে দারাজে থাকছে চমৎকার অফার

মাস্ক পরা নিশ্চিতে ভ্রাম্যমাণ অভিযানে এক ঘণ্টায় খুলনায় অর্ধশতাধিক ব্যক্তি আটক

জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা

ছাত্রকে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক শ্রীঘরে

এমপি তুহিনের ঐচ্ছিক ফান্ড থেকে নান্দাইলের দু:স্থদের মাঝে ২ লক্ষাধিক টাকা বিতরণ

আগামী ৭ সেপ্টেম্বর তিন প্রতিষ্ঠানের লেনদেন বন্ধ

শিশু আয়ানের মৃত্যু: তদন্ত প্রতিবেদন বৃহস্পতিবার দাখিলের নির্দেশ

ইউএনজিএ প্রেসিডেন্টের অভিমত: বাংলাদেশের অর্থনৈতিক অগ্রগতি ‘অলৌকিক’ ঘটনার মতো

চুয়াডাঙ্গা-১ আসনে ৯ দিনে ১৪ বার হামলা শিকার দিলীপ কুমার আগরওয়ালা

দেশের অর্থনীতিকে আরও শক্তিশালী করুন : প্রধানমন্ত্রী

ব্রেকিং নিউজ :