300X70
বৃহস্পতিবার , ৩০ সেপ্টেম্বর ২০২১ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

শুরু হচ্ছে প্যান্ডামার্টের গ্র্যান্ড বার্থডে সেল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ৩০, ২০২১ ৬:৪২ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন, নিজস্ব প্রতিবেদক
প্রথম বর্ষপূর্তি উপলক্ষে ‘গ্র্যান্ড বার্থডে সেল’ ক্যাম্পেইন চালু করেছে ফুডপ্যান্ডার গ্রোসারি ডেলিভারি ডার্কস্টোর প্যান্ডামার্ট। অক্টোবরের ০১ তারিখ থেকে চালু হওয়া মাসব্যাপী এ ক্যাম্পেইনে গ্রাহকরা গ্রোসারি ও প্যান্ডামার্টের অন্যান্য পণ্যে নানা ডিলস ও ডিসকাউন্ট উপভোগ করবেন। এ ক্যাম্পেইনের আওতায় রয়েছে বাই ওয়ান গেট ওয়ান (BOGO) ফ্রি ডিলস, বিভিন্ন পণ্যের ওপর ৫০ শতাংশ পর্যন্ত ছাড় এবং আকর্ষণীয় ডেইলি ফ্ল্যাশ ডিলস।

ক্রেতাদের আকর্ষণীয় অফার দেয়ার জন্য ম্যাগি, ফ্রেশ, কোকাকোলা, ফিনলে, নিউজিল্যান্ড ডেইরি এবং বোম্বে সুইটসের মতো নামকরা বিভিন্ন ব্র্যান্ডের সাথে যৌথভাবে কাজ করছে প্যান্ডামার্ট। এর ফলে গ্রাহকরা বিভিন্ন দুর্দান্ত অফার উপভোগ করতে পারবেন। এসব ব্র্যান্ডের নির্দিষ্ট পণ্যে বাই ওয়ান গেট ওয়ান (BOGO) এবং ৫০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করবেন গ্রাহকরা।

এছাড়া অক্টোবরের ০১ তারিখ থেকে শুরু করে মাসের ৩১ তারিখ পর্যন্ত স্ন্যাকস, বিউটি প্রোডাক্টস, ডেইরি, রাইস, জুস, ফ্রোজেন আইটেম, আইসক্রিম, ক্লিনিং আইটেমসহ বিভিন্ন পণ্যে গ্রাহকদের জন্য থাকবে আকর্ষণীয় ডিলস। পাশাপাশি নতুন গ্রাহকরা প্রথম দুইটি অর্ডারে ৩০ শতাংশ ছাড় পাবেন। TRYPANDA এ কোডটি ব্যবহার করে নূন্যতম ৩০০ টাকা সমমূল্যের পণ্য অর্ডার করে অফারটি উপভোগ করা যাবে।

গত এক বছর ধরে গ্রাহকদের অনলাইন গ্রোসারি শপিং অভিজ্ঞতাকে সাচ্ছন্দ্যময় ও আনন্দদায়ক করেছে প্যান্ডামার্ট। ফল, শাক-সবজির মতো তাজা পণ্য থেকে শুরু করে স্ন্যাকস, ফ্রোজেন আইটেম, রান্নার প্রয়োজনীয় উপকরণ, বেবি ফুড এবং ক্লিনিং আইটেমসহ সব ধরণের গ্রোসারি আইটেম দিন-রাত ২৪ ঘণ্টা মাত্র ৩০ মিনিটের মধ্যে গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছে ফুডপ্যান্ডার এই গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম। পণ্যের মান নিশ্চিতের জন্য প্যান্ডামার্ট সরাসরি প্রস্তুতকারি প্রতিষ্ঠান ও অনুমোদিত ডিস্ট্রিবিউটর থেকে সব পণ্য সংগ্রহ করে।

প্যান্ডামার্টে অর্ডার করতে গ্রাহককে ফুডপ্যান্ডার অ্যাপ কিংবা ওয়েবসাইটে প্যান্ডামার্ট অপশনে ক্লিক করতে হবে। ক্যাশ অন ডেলিভারি ছাড়াও গ্রাহকরা বিকাশ, বিভিন্ন ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড এর মাধ্যমে পেমেন্ট করতে পারেন।

প্যান্ডামার্ট বাংলাদেশের প্রথম ও একমাত্র গ্রোসারি ডেলিভারি সার্ভিস যারা বিভিন্ন গ্রোসারি ও গৃহস্থালি পণ্য মাত্র ৩০ মিনিটে গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে দেয়। ঢাকায় দিন-রাত ২৪ ঘণ্টা এবং অন্যান্য বড় শহরে মধ্যরাত পর্যন্ত প্যান্ডামার্টের সেবা পাওয়া যায়। রাজধানী ঢাকার প্রায় অধিকাংশ এলাকাসহ ঢাকার বাইরে চট্টগ্রাম, সিলেট, রাজশাহী, রংপুর, খুলনা, যশোর, ফরিদপুর, কুমিল্লা, গাজীপুর, দিনাজপুর, নারায়ণগঞ্জ এবং সাভারে প্যান্ডামার্টের কার্যক্রম চালু রয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ব্রিটেনে চালক সংকট; পরিস্থিতি সামাল দিতে সেনা মোতায়েন

মধুপুরে আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবসে আলোচনা সভা ও বন্ধন

রাজাকার সাঈদীর মরদেহ পাকিস্তানে পাঠানোর দাবি

মেঘনায় বরিশালগামী লঞ্চের ধাক্কায় বালুবাহী বাল্কহেডডুবি, নিখোঁজ ১

নোয়াখালীতে গৃহবধূ কুপিয়ে হত্যা, যুবকের আমৃত্যু কারাদণ্ড

বাংলাদেশ এখন ভিক্ষা করেনা বরং বিদেশিদের সাহায্য করে : পরিবেশমন্ত্রী

শুরু হলো বাংলাদেশের সবচেয়ে বড় উদ্যোক্তা ভিক্তিক শো ‘শার্ক ট্যাংক’

দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পরিবেশমন্ত্রী

কুষ্টিয়ায় যুবজোটের নেতাকে কুপিয়ে হত্যা

তাজিয়া মিছিলে ধারালো অস্ত্র ও আতশবাজি নিষিদ্ধ

ব্রেকিং নিউজ :