300X70
বৃহস্পতিবার , ১৯ অক্টোবর ২০২৩ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

শেখ রাসেল বেঁচে থাকলে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে অনুঘটক হিসেবে ভূমিকা রাখতে পারতেন : প্রধান তথ্য অফিসার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ১৯, ২০২৩ ১:০২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : প্রধান তথ্য অফিসার মোঃ শাহেনুর মিয়া বলেছেন, শেখ রাসেল বেঁচে থাকলে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে অনুঘটক হিসেবে ভূমিকা রাখতে পারতেন।

শেখ রাসেলের স্মৃতিকে চির অমর করে রাখতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুখী, সমৃদ্ধ ও ক্ষুধামুক্ত বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের নিষ্ঠা ও সততার সাথে কাজ করার আহ্বান জানিয়েছেন তিনি।

মোঃ শাহেনুর মিয়া আজ সচিবালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহিদ শেখ রাসেলের ৬০তম জন্মদিন এবং শেখ রাসেল দিবস উপলক্ষ্যে তথ্য অধিদফতর আয়োজিত আলোচনা সভায় একথা বলেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকের বুলেটের নির্মম আঘাতে নিহত সকল শহিদকে স্মরণ করে প্রধান তথ্য অফিসার বলেন, শেখ রাসেল ছিলেন মানবিক গুণাবলির প্রতীক। তাঁর চারিত্রিক বৈশিষ্ট্যে ছিলো মানুষের প্রতি অকৃত্রিম ভালোবাসা।

শাহেনুর মিয়া আরো বলেন, আমাদের দুর্ভাগ্য আমরা শেখ রাসেলকে অল্প বয়সে হারিয়েছি। শেখ রাসেল বেঁচে থাকলে বাংলাদেশের রাজনীতিতে উজ্জ্বল নক্ষত্র হতেন। এসময় তিনি শেখ রাসেলকে নিয়ে কবি নির্মলেন্দু গুণের লেখা কবিতা আবৃত্তি করেন।

আলোচনা সভায় অন্যানের মাঝে বক্তৃতা করেন সিনিয়র উপপ্রধান তথ্য অফিসার মোঃ আবদুল জলিল, ‘গণমাধ্যমের সাথে সমন্বয় ও উন্নত সেবাদান প্রকল্প’ পরিচালক মোঃ মুমিনুল হক এবং প্রকল্প উপপরিচালক আফরোজা নাইচ রিমা। অনুষ্ঠানে অধিদফতরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :