300X70
রবিবার , ৩ জুলাই ২০২২ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

শেখ হাসিনার হাতেই আগামীর সমৃদ্ধ বাংলাদেশের চাবিকাঠি – সমাজকল্যাণমন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ৩, ২০২২ ৯:৩৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি বলেছেন, শেখ হাসিনার যোগ্য নেতৃত্ব বাঙালি জাতির জন্য আশির্বাদ। বাংলাদেশ বিশ্বের বুকে আজ যে অবস্থান সৃষ্টি করেছে তার মূল কারিগর প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার হাতেই আগামীর সমৃদ্ধ বাংলাদেশের চাবিকাঠি ।
মন্ত্রী আজ লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের জন্য বীর নিবাস(২য় পর্যায়) নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবদুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ, উপজেলা আওয়ামী লীগের ( ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটি এম গোলাম রসুল প্রমুখ।

মন্ত্রী বলেন, শেখ হাসিনা দেশ পরিচালনার দায়িত্বভার গ্রহণের আগে পদ্মা সেতু, মেট্রোরেল এর মত বৃহৎ প্রকল্প এ দেশে বাস্তবায়িত হবে এ স্বপ্ন কেউ দেখেনি। চলমান করোনা মহামারী মোকাবেলা করে দেশের অর্থনীতি ও জীবনযাত্রার মান তিনি যেভাবে স্বাভাবিক রেখেছেন তা তাঁর দূরদর্শী দিক নির্দেশনা ও বিচক্ষণতার একটি দৃষ্টান্ত।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :