300X70
শুক্রবার , ৩০ সেপ্টেম্বর ২০২২ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

শেখ হাসিনা দায়িত্ব নিয়েছেন বলেই দেশ বটমলেস বাস্কেট থেকে সম্ভাবনাময় দেশ হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ৩০, ২০২২ ৭:২৭ অপরাহ্ণ

লালমোহন প্রতিনিধি : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের দায়িত্ব নিয়েছেন বলেই অন্ধকার থেকে আজকে আলোকিত বাংলাদেশ হয়েছে। বটমলেস বাস্কেট (তলাবিহীন ঝুড়ি) থেকে সম্ভাবনাময় বাংলাদেশ হয়েছে। তাঁর দরদর্শিতা ও দক্ষতার জন্য সারা বাংলাদেশে জনপ্রিয় তিনি। দেশের মানুষ মনে করে যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকবেন, ততদিন দেশ আলোকিত হবে, ততদিন বাংলাদেশ এগিয়ে যাবে।

শুক্রবার বিকেলে ভোলার লালমোহনে প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন উপলক্ষে লালমোহন উপজেলা ক্রিড়া সংস্থার আয়োজনে সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক মাঠে “শেখ হাসিনা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের” ফাইনাল খেলায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। খেলায় ৩-২ গোলে কালমা ইউনিয়ন একাদশকে হারিয়ে ধলীগৌরনগর ইউনিয়ন একাদশ জয় লাভ করে।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে সন্ত্রাস, জঙ্গী, মাদকমুক্ত একটা সুন্দর বাংলাদেশ উপহার দিতে চাচ্ছেন। দেশের মানুষ আমাদের এগিয়ে যাওয়ার সৈনিক হিসেবে কাজ করছেন বলেই আমরা এগিয়ে যাচ্ছি। আগামীতে আমরা আরও এগিয়ে যাবো, কেউ আমাদের রুখতে পারবে না।

তিনি বলেন, এ দেশ অসম্প্রদায়িক চেতনার বাংলাদেশ। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল এদেশের হিন্দু, বৌদ্ধ, খৃষ্টান ও মুসলিম সবাই মিলেই দেশ। সবার রক্তে রঞ্জিত এই দেশ। আমরা সবাইকে নিয়েই চলছি। সকল ধর্মের মানুষ মিলেমিশে আছি বলেই আমরা এগিয়ে চলছি।

এসময় টুর্নামেন্টের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য (এমপি) নূরুন্নবী চৌধুরী শাওন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পল্লব কুমার হাজরার সভাপতিত্বে ও উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক আহাদুল ইসলাম সুজনের সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রাণালয়ের সচিব মেজবাহ উদ্দিন, বরিশাল রেঞ্জ ডিআইজি এসএম আক্তারুজ্জামান, জেলা প্রশাসক তোফিক ই-লাহী চৌধুরী, জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলামসহ আরও অনেকে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :