300X70
বুধবার , ২৯ সেপ্টেম্বর ২০২১ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

শেখ হাসিনা পৃথিবীর অন্যতম সেরা প্রধানমন্ত্রী’

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ২৯, ২০২১ ১২:৫৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন
শেখ হাসিনাকে পৃথিবীর অন্যতম সেরা প্রধানমন্ত্রী’ হিসেবে আখ্যায়িত করে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এম পি বলেছেন, স্বাধীনতা বিরোধী চক্র বিএনপি জামায়াত যখন সারাদেশে বোমা ও গ্রেনেড হামলার মধ্যে দিয়ে বাংলাদেশকে বিশ্বের কাছে একটি ব্যর্থ ও অকার্যকর রাষ্ট্র হিসেবে উপস্থাপন করেছিলো, বিশ্বদরবারে বাংলাদেশকে জঙ্গি ও সন্ত্রাসী রাষ্ট্র হিসেবে পরিচিত করেছিলো, দুর্নীতিতে পরপর তিনবার চ্যাম্পিয়ন হয়েছিলো ঠিক সেই সময়ে আলোকবর্তিকা হয়ে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্র পরিচালনার দায়িত্ব গ্রহন করেন।

দায়িত্ব গ্রহন করেই তিনি একের পর এক ইতিহাস সৃষ্টি করে চলেছেন। বাংলাদেশকে নিয়ে গেছেন এক অনন্য উচ্চতায়। মায়ানমার হতে বিতাড়িত রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে তিনি মানবতার জয়গান গেয়েছেন। গত ১২ বছরে বাংলাদেশের পুরো চেহারা বদলে গিয়েছে । পদ্মাসেতু, মেট্রোরেল, কর্ণফুলী টানেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, উড়ালসেতু, পারমাণবিক বিদ্যুৎ, মহাকাশে স্যাটেলাইট, ঘরে ঘরে বিদ্যুৎ, ইন্টারনেট, ডিজিটাল বাংলাদেশ এখন আর স্বপ্ন নয়, দৃশ্যমান বাস্তবতা।

প্রতিমন্ত্রী আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় নৌ পরিবহন মন্ত্রণালয় ও বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডাব্লিউটিএ’র) উদ্যোগে এবং বাংলাদেশ রোইং ফেডারেশনের সহযোগিতায় (কামরাঙ্গীর চর এলাকায়) প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ঢাকার বুড়িগঙ্গা নদীতে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এ সময়ে নদী দখলকারীদের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হওয়ার আহবান জানান প্রতিমন্ত্রী।

মাননীয় প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিনকে স্মরণীয় করে রাখতে আয়োজিত এ নৌকা বাইচ প্রতিযোগিতা আজ (২৮ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর সোয়ারীঘাট থেকে শুরু হয়ে চলে কামরাঙ্গীরচর পর্যন্ত।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তরের মেয়র মো. আতিকুল ইসলাম, ঢাকা ২ আসনের এমপি হাজী মোঃ সেলিম, বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমোডর গোলাম সাদেক, নৌপরিবহন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সুলতান আব্দুল হামিদ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ভাষা ও সংস্কৃতির ওপর নির্ভর করে স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠা লাভ করেছে : ডেপুটি স্পিকার

বনের জমিতে দেড় শতাধিক কারখানা

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করছেন ট্রাক-কাভার্ডভ্যান মালিক-শ্রমিক পরিষদের নেতারা

অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণ, চিনে ফেলায় হত্যাচেষ্টা

বীর মুক্তিযোদ্ধা স্কোয়াড্রন লীডার বদরুল আলমের ফিউনারেল প্যারেড অনুষ্ঠিত

লেখনীর মাধ্যমে দেশ ও জাতিকে সঠিক পথনির্দেশ করে লেখকসমাজ : সংস্কৃতি প্রতিমন্ত্রী

কয়রায় আইনজীবীদের সাথে ইঞ্জিঃ প্রেম কুমারের মতবিনিময়

কৃষক ও কৃষি নারী উদ্যোক্তাদের জন্য প্রাইম ব্যাংক ও আই ফার্মার মধ্যে চুক্তি

রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জ ও চকবাজারে ১৫ জুয়াড়ি গ্রেফতার

ভ্রমণ পিপাসুদের জন্য সুখবর, নতুন ৮শ’ পর্যটন স্থান চিহ্নিত

ব্রেকিং নিউজ :