300X70
বুধবার , ১০ ফেব্রুয়ারি ২০২১ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টার মাধ্যমেই ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ প্রতিষ্ঠা করা সম্ভব হবে : ধর্ম প্রতিমন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১০, ২০২১ ৫:৩৩ অপরাহ্ণ

জামালপুর প্রতিনিধি: ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান বলেছেন, প্রশাসন, জনপ্রতিনিধি, সরকারি -বেসরকারি সাহায্য সংস্থা এবং জনগণের ঐক্যবদ্ধ প্রচেষ্টার মাধ্যমেই মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত রূপকল্প-২০৪১ বাস্তবায়ন করে উন্নত বাংলাদেশ প্রতিষ্ঠা করা সম্ভব হবে।

প্রতিমন্ত্রী আজ সকালে গুঠাইল, ইসলামপুর হাই স্কুল ও কলেজ মাঠে ইসলামপুর উপজেলার সাপধরী ইউনিয়নের হতদরিদ্র অসহায় ও শীতার্ত মানুষের মাঝে দোস্তএইড বাংলাদেশ সোসাইটির পক্ষ হতে টিউবওয়েল ও বি.কে.গ্লোবালাইজেশন কো. লি.এর পক্ষ হতে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদানকালে এ সব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, অস্বচ্ছল, দরিদ্র, অসহায় ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর স্বার্থ ও জীবন মান উন্নয়ন না করে উন্নত বাংলাদেশ প্রতিষ্ঠা করা সম্ভব নয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার পিছিয়েপড়া জনগোষ্ঠীকে অগ্রাধিকার দিয়ে বহুমুখী কার্যক্রম বাস্তবায়ন করছেন। বয়স্ক, প্রতিবন্ধী, বিধবা, স্বামী পরিত্যাক্তা অসহায় ব্যক্তিদের কল্যাণে তিনিই প্রথম ভাতা চালু করেছেন।এসব ভাতা প্রাপ্তি সহজ ও হয়রানিমুক্ত করতে ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে সরাসরি ভাতাভোগীদের নিকট পৌঁছানোর ব্যবস্থা করা হয়েছে।

প্রতিমন্ত্রী দরিদ্র, ঝুঁকিপূর্ণ, দূর্যোগপূর্ণ, নদী ভাংগা এলাকার অসহায় মানুষের সাহায্যার্থে এগিয়ে আসায় দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি এবং বি.কে. গ্লোবালাইজেশন কো.লি. এর কর্মকর্তা কর্মচারীদের ধন্যবাদ জানান এবং সরকারের পাশাপাশি অন্যান্য বেসরকারি সংস্থা সমূহকে অসহায় মানুষের পাশে দঁাড়ানোর আহpiবান জানান।

সাপধরী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ খলিলুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম জামাল আব্দুল নাসের, ইসলামপুর উপজেলা নির্বাহি অফিসার এসএম মাজহারুল ইসলামপুর, ইসলামপুর উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ, মোছা. রোজিনা ইসলাম (চায়না), বাংলাদেশ আওয়ামী লীগ ইসলামপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির চেয়ারম্যান জাহাঙ্গীর আলম চৌধুরী, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোহাম্মদ চৌধুরী,বি.কে.গ্লোবালাইজেন কোম্পানি লি. এর পরিচালক মোহাম্মদ নাজমুল হাসান (সোহেল) ,মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগ এর সদস্য মোহাম্মদ আবদুল ওয়াহেদ, সবুুজ মিয়া প্রমূূখ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :