300X70
শুক্রবার , ২৩ জুন ২০২৩ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সজীব ওয়াজেদ বললেন, আওয়ামী লীগ সরকারের হাত ধরেই ক্ষুধা-দারিদ্র দূর হয়েছে

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ২৩, ২০২৩ ১১:২২ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয় বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অদম্য নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের হাত ধরেই দেশ থেকে ক্ষুধা ও দারিদ্র দূর হয়েছে।

আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (২২ জুন) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে তিনি এসব কথা বলেন।

সজিব ওয়াজেদ জয় স্ট্যাটাসে বলেন, ‘শত সংগ্রামে, অজস্র গৌরবে, স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ৭৪ বছরে আওয়ামী লীগ। ৫২ বছরের বাংলাদেশে অনেক ঝড়-ঝাপটা ও দুঃসময় কাটিয়ে সাড়ে ২৫ বছর দেশশাসন করার সুযোগ পেয়েছে আওয়ামী লীগ।

এই আওয়ামী আমলের মধ্যে ২২ বছরের নেতৃত্ব দিচ্ছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। তার অদম্য নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের হাত ধরেই দেশ থেকে দূর হয়েছে ক্ষুধা ও দারিদ্র।’

সজিব ওয়াজেদ জয় উন্নয়নের কথা তুলে ধরে বলেন, লোড শেডিংয়ের অন্ধকার শেষে এখন আমরা শতভাগ বিদ্যুতায়নের দেশ। প্রত্যন্ত গ্রামের এখন পৌঁছে গেছে বিদ্যুতের আলো। টেকনাফ থেকে তেতুলিয়ার মূল সড়কগুলো সব চার লেনে উন্নীত করার মাধ্যমে বৃদ্ধি পাচ্ছে অভ্যন্তরীণ ব্যবসা ও যোগাযোগ। সকল ষড়যন্ত্র রুখে দিয়ে, শত্রুদের চোখ রাঙ্গানি উপেক্ষা করে পদ্মা সেতু নির্মাণ করেছে সরকার।

সজীব ওয়াজেদ আরও বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ও ভিশন-২০২১ ঘোষণা করে ২০১৪ সালের নির্বাচনে জয়লাভ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

২০১৮ সালের ১১ তম নির্বাচনে জয়ী হয়ে তিনি টানা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন। তার হাত ধরে বাংলাদেশ এখন উন্নত বিশ্বের তালিকায় নাম লেখানোর স্বপ্নের ধাপ অতিক্রম করছে।

স্বপ্নের গণ্ডি পেরিয়ে ডিজিটাল বাংলাদেশ এখন বিশ্বের বিস্ময় হিসেবে আবির্ভূত হয়েছে। বীরের জাতি হিসেবে বাঙালি জাতি আন্তর্জাতিক পরিমণ্ডলে সম্মান ফিরে পেয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :