300X70
রবিবার , ৩ অক্টোবর ২০২১ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

“সনি ব্রাভিয়া জে-সিরিজ এলইডি টিভি” বাজারে আনলো সনি- র‍্যাংগস

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ৩, ২০২১ ১:২৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
র‍্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড, সনি-র‍্যাংগস নামে যা বহুলভাবে পরিচিত, কৃষিবিদ ইনস্টিটিউট অব বাংলাদেশ, ৩ডি সেমিনার হল, লেভেল-৪, কৃষি খামার সড়ক, ফার্মগেট, ঢাকা-এ “সনি ব্রাভিয়া জে-সিরিজ” এলইডি টিভি বাংলাদেশের বাজারে আনুষ্ঠানিক বাজারজাত ঘোষণা করে।

র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড এর সম্মানিত চেয়ারম্যান, জনাব আকতার হোসেন; ভাইস চেয়ারপার্সন, মিস. সাচিমি হোসেন; ম্যানেজিং ডিরেক্টর, জনাব একরাম হোসেন; ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, মিস. বিনাস হোসেন উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে যৌথভাবে উদ্বোধন করেন। এছাড়াও কোম্পানির মার্কেটিং, সেলস ও অন্যান্য বিভাগীয় ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ; ডিলার ও বিজনেস পার্টনার, বিভিন্ন সংবাদপত্র ও স্যাটেলাইট চ্যানেল- এর সাংবাদিকবৃন্দ, আমন্ত্রিত অতিথি ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশের বাজারে অফিশিয়ালভাবে বিশ্বের প্রথম কগনেটিভ ইন্টেলিজেন্স টিভি “সনি ব্রাভিয়া জে -সিরিজ” এর যাত্রা শুরু হলো। নতুন সিরিজের এর টিভিগুলো ৪৩ ইঞ্চি থেকে ৮৫ ইঞ্চি পর্যন্ত সাইজে পাওয়া যাবে।

ব্রাভিয়া জে-সিরিজ এলইডি টিভিতে থাকছে ঝঙঘণ-র নতুন “ইজঅঠওঅ ঢজ” কগনেটিভ ইন্টেলিজেন্স প্রসেসর, যা মানুষের দৃষ্টির ফোকাল পয়েন্টকে ভাবনায় রেখে কন্টেন্ট প্রসেস করে এবং টিভিতে প্রদর্শন করে। এর উন্নত পিকচার প্রসেসিং টেকনোলজি ঢজ ৪ক টঢ়ংপধষরহম, ঢজ ঝঁঢ়বৎ জবংড়ষঁঃরড়হ, ঢজ ঞজওখটগওঘঙঝ চজঙ উরংঢ়ষধু বিনোদন কে দেয় অনন্য মাত্রা। এর ঢজ ৩উ ঝঁৎৎড়ঁহফ টঢ়ংপধষরহম এবং ঢজ ঝড়ঁহফ চড়ংরঃরড়হরহম দেবে ঘরে বসে সিনেমা হলের বিনোদনের মাত্রা।

এর গবঃধষ ঋষঁংয ঝঁৎভধপব এবং তিনটি ভিন্ন পজিশনে ডিসপ্লে স্ট্যান্ডের ব্যবহার ঘরের পরিবেশের সাথে খুব সুন্দরভাবে মানিয়ে যায়। বাড়িয়ে দেয় ঘরের অভ্যন্তরীণ সৌন্দর্যকেও। এছাড়াও সনির জে-সিরিজের এই এড়ড়মষব ঞঠ -তে অন্যান্য সুবিধার সাথে সাথে আরো থাকছে গুগল এসিস্ট্যান্ট এবং গুগল প্লে-স্টোর, যার মাধ্যমে ইউটিউব, নেটফ্লিক্স, অ্যামাজন ভিডিও এর মতো কয়েক হাজার অ্যাপস ডাউনলোড ও ব্যবহার করা যাবে। এড়ড়মষব ঞঠ, ব্যাবহারকারীর ব্যক্তিগত পছন্দকে প্রাধান্য দিয়ে বিনোদনের মাত্রাকে আরো এক ধাপ এগিয়ে নিয়ে যায়।

টি-২০ ওয়ার্ল্ড কাপ ক্রিকেট কে সামনে রেখে অত্যন্ত আকর্ষণীয় মূল্যে “সনি ব্রাভিয়া জে -সিরিজ” এর মডেলগুলো পাওয়া যাবে সনি-র‍্যাংগস অনলাইন স্টোর: ংযড়ঢ়.ৎধহমং.পড়স.নফ – এ এবং দেশব্যাপী সনি-র‍্যাংগস শোরুম।

গত ৩৮ বছর ধরে র‍্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড একমাত্র অফিশিয়াল ডিস্ট্রিবিউটর হিসেবে অত্যন্ত সুনাম, সাফল্য ও বিশস্ততার সাথে বিশ্ববিখ্যাত ঝঙঘণ – ব্র্যান্ড এর সব ধরণের পণ্য বাংলাদেশের বাজারে বাজারজাত করে আসছে। যাবতীয় স্বাস্থ্যসুরক্ষা মেনেই এই অনুষ্ঠানের আয়োজন সম্পন্ন হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বন্যার্তদের ত্রান সহায়তায় ব্র্যাকে ইমোর ৫০ হাজার মার্কিন ডলার অনুদান

জেসিআই বাংলাদেশের ইফতার অনুষ্ঠিত

ছাদবাগান করতে খেয়াল রাখতে হবে যে ৭টি বিষয়

মুজিববর্ষ উপলক্ষে সংসদের বিশেষ অধিবেশনে রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ

চিড়া, মুড়ি ভালো লাগেনা একমুঠো ভাতের ব্যাবস্থা করে দেন

ইউরোপ বাংলাদেশের পরিক্ষীত বন্ধু ও উন্নয়নের অংশীদার : সমাজকল্যাণ মন্ত্রী

ইউরোপ বাংলাদেশের পরিক্ষীত বন্ধু ও উন্নয়নের অংশীদার : সমাজকল্যাণ মন্ত্রী

পাহাড়-টিলা কর্তনকারীদের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে : পরিবেশমন্ত্রী

যতদিন বাংলাদেশ থাকবে ততদিন বঙ্গবন্ধু বেঁচে থাকবেন দেশপ্রেমিক বাঙালির হৃদয়ে : ধর্মমন্ত্রী

রিয়েলমি ৭ প্রোতে আছে যুগান্তকারী চার্জিং সুবিধা

রোবট এখন কোন বিলাসী বিষয়বস্তু নয়, রোবট আমাদের নিত্য প্রয়োজনীয় হয়ে উঠেছে : আইসিটি প্রতিমন্ত্রী পলক

ব্রেকিং নিউজ :