300X70
সোমবার , ২৩ আগস্ট ২০২১ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

“সনি-র‌্যাংগস ডেইজ” এর আনুষ্ঠানিক উদ্বোধন করলো সনি- র‍্যাংগস

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২৩, ২০২১ ১২:৩৩ পূর্বাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
বাংলাদেশের জনপ্রিয় ইলেকট্রনিক্স বাজারজাতকারী প্রতিষ্ঠান সনি-র‍্যাংগস, সোনারতরী টাওয়ার, ১২ সোনারগাঁও রোড, বাংলামোটরের নিজস্ব শোরুমে “সনি-র‍্যাংগস ডেইজ” ক্যাম্পেইন এর আনুষ্ঠানিক শুভ উদ্বোধন ঘোষণা করলো।

“সনি-র‌্যাংগস ডেইজ” ক্যাম্পেইনের আওতায় ক্রেতা পাচ্ছেন সকল পণ্যে এক্সক্লুসিভ ডিসকাউন্ট, ডিজিটাল ক্যাশ রিটার্ন, ক্যাশ ভাউচার এবং ফ্রি গিফট। আগামী ৩০শে সপ্টেম্বের পর্যন্ত সনি-র‍্যাংগস অনলাইন স্টোরে অর্ডার করে বা সরাসরি দেশব্যাপী সনি-র‍্যাংগসের শোরুম থেকে ক্রেতারা পাচ্ছেন এ অফারের সকল ইলেকট্রনিক্স পণ্য।

সকল সনি-র‍্যাংগস পণ্যে এক্সক্লুসিভ ডিসকাউন্টের পাশাপাশি, ১০,০০০ টাকা তার বেশি মূল্যের পণ্য ক্রয়ে ক্রেতা পাচ্ছেন নিশ্চিত ৭৫০ থেকে ১০০,০০০ টাকার ডিজিটাল ক্যাশ কুপন। কুপন এর কোড ও কুপন মূল্য তাৎক্ষণিকভাবে এসএমএস এর মাধ্যমে ক্রেতার মোবাইলে পাঠানো হবে।

যা সাথে সাথেই ইনভয়েস এ রিডিম করা যাবে বা ক্রেতা চাইলে পরবর্তীতে যেকোন সনি-র‍্যাংগস পণ্য ক্রয়ে ব্যবহার করতে পারবেন। এছাড়াও রয়েছে সর্বোচ্চ ১০০,০০০ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার জিতে নেবার সুযোগ। একইভাবে যা ক্রেতার মোবাইলে এসএমএস এর মাধ্যমে পাঠিয়ে দেয়া হবে।

পরবর্তী ১৫,০০০ টাকা বা তার বেশি মূল্যের যেকোন সনি-র‍্যাংগস পণ্য ক্রয়ে আগামী সপ্টেম্বের ৩০, ২০২১ পর্যন্ত এই ক্যাশ ভাউচার রিডিমের সময়সীমা থাকবে। এছাড়াও পণ্যভেদে রয়েছে র‌্যাংগস সিলিং ফ্যান, র‌্যাংগস দেশি কারাওকে, র‌্যাংগস হোম এপ্লায়েন্স ও বঙ্গ ডিজিটাল ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম এর বাৎসরিক সাবস্ক্রিপশন একদম ফ্রি।

সকল ক্যাশ কুপন, ক্যাশ ভাউচার, ফ্রি গিফট এর পরেও জিপি ষ্টার, বাংলালিংক লয়ালিটি গ্রাহকগণ ও নগদ -এ পেমেন্টকৃত ক্রেতাদের জন্য অতিরিক্ত ১,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট এর সুযোগ।

র‍্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড এর সম্মানিত ম্যানেজিং ডিরেক্টর, একরাম হোসেন; ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, মিস. বিনাস হোসেন যৌথভাবে “সনি-র‍্যাংগস ডেইজ” এর উদ্বোধন করেন। এছাড়াও উপস্থিত ছিলেন বভিন্নি বভিাগীয় ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

দেশব্যাপী সনি-র‍্যাংগস এর শোরুম ও অনলাইন স্টোরে একযোগে “সনি-র‍্যাংগস ডেইজ” ক্যাম্পেইন চলবে। তবে অতিরিক্ত ভীড় নিরুৎসাহিত করতে বা কোন প্রকার কারণ দর্শানো ছাড়াই যেকোনো মুহুর্তে সনি-র‍্যাংগস কর্তৃপক্ষ “সনি-র‍্যাংগস ডেইজ”-এর কার্যক্রম বন্ধ করতে পারবেন।

গত ৩৮ বছর ধরে র‍্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড অত্যন্ত সুনাম, সাফল্য ও বিশ্বস্ততার সাথে বিশ্ববিখ্যাত ব্র্যান্ড এর ইলেকট্রনিক্স পণ্য বাংলাদেশের বাজারে বাজারজাত করে আসছে। যাবতীয় স্বাস্থ্যসুরক্ষা মেনেই এই অনুষ্ঠানের আয়োজন সম্পন্ন হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

মার্কিন কর্মকর্তাদের আগমন দু’দেশের ঘনিষ্ঠতর সম্পর্কের বার্তাবাহী : তথ্যমন্ত্রী

স্মার্ট বাংলাদেশ গড়তে হলে লক্ষ্যে জনশক্তি কাজে লাগাতে হবে : পররাষ্ট্রমন্ত্রী

সকল প্রধান আন্তর্জাতিক পরিবেশগত চুক্তিতে স্বাক্ষর করেছে বাংলাদেশ : পরিবেশমন্ত্রী

আইসোলেশনে ইসরাইলের প্রধানমন্ত্রী নাফতালি বেনেত

বিগত ১০ বছরের উন্নয়ন বাংলাদেশকে বিশ্বে রোল মডেল পরিচিতি দিয়েছে : পানিসম্পদ প্রতিমন্ত্রী

উন্নত মানবিক রাষ্ট্র গঠনে ভূমিকা রাখবেন অভিনয়শিল্পীরা : তথ্যমন্ত্রী

ইসলামী ব্যাংকের ৪টি সেবার উপর কর্মশালা অনুষ্ঠিত

বিমানবন্দরে সাফজয়ী নারী ফুটবলারদের ফুলেল সংবর্ধনা

ঈদযাত্রা : শিমুলিয়ায় ৯টি ফেরি কমাতে পারছে না যাত্রীভোগান্তি

করোনার মতো আরো একটি মহামারির আঘাত হানার আশঙ্কা

ব্রেকিং নিউজ :