300X70
শুক্রবার , ২৭ অক্টোবর ২০২৩ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সর্বশক্তি নিয়ে নির্বাচনের আগ পর্যন্ত যুবলীগ মাঠে থাকবে : শেখ পরশ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ২৭, ২০২৩ ৯:০৭ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগ পর্যন্ত রাজপথে থাকার ঘোষণা দিয়েছে আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগ। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, নির্বাচনের আগ পর্যন্ত আমাদের সর্বোচ্চ শক্তি দিয়ে রাজপথে ও নির্বাচনী মাঠে থাকতে হবে।

শুক্রবার (২৭ অক্টোবর) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা-৮ আসনের ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যোগে ‘শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা’ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। সভাপতিত্ব করেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, সঞ্চালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা।

শোভাযাত্রায় ফজলে শামস পরশ বলেন, বিএনপি-জামায়াতের যে অপশক্তি, সেই অপশক্তিকে রুখে দেওয়ার জন্য অতীতের মতো আগামীকালের শান্তি সমাবেশে এবং রাজপথে সর্বোচ্চ উপস্থিতি নিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা অংশগ্রহণ করবে।

তিনি বলেন, শুধু এই সমাবেশ নয়, নির্বাচনের আগ পর্যন্ত আমাদের সর্বোচ্চ শক্তি দিয়ে রাজপথে ও নির্বাচনী মাঠে থাকতে হবে।
যুবলীগ চেয়ারম্যান বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার স্বপ্ন বুকে নিয়ে নির্বাচনের আগ পর্যন্ত আমাদের প্রতিটি নেতাকর্মীরা রাজপথে থাকবে।

পরশ বলেন, কোনো অনির্বাচিত-অসাংবিধানিক সরকার যেন ক্ষমতায় না বসতে পারে সেদিকে আমাদের প্রতিটি নেতাকর্মী সজাগ ও সোচ্চার থাকবে। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে একটি প্রতিযোগিতামূলক ও অংশগ্রহণমূলক নির্বাচন অনুষ্ঠিত হবে। শেখ হাসিনার যুবলীগের কর্মীরা কোনো শর্টকাট নির্বাচনের স্বপ্ন দেখে না। আমরা প্রতিযোগিতামূলক নির্বাচনকে বিশ্বাস করি।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :