300X70
মঙ্গলবার , ২৭ এপ্রিল ২০২১ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাংবাদিকদের ১০ কোটি টাকা অনুদান দেওয়ায় প্রধানমন্ত্রীকে বাংলাদেশ সম্পাদক ফোরামের ধন্যবাদ ও কৃতজ্ঞতা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২৭, ২০২১ ৭:০৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : করোনাকালে সারাদেশে সাংবাদিকদের বিশেষ সহায়তা হিসেবে ১০ কোটি টাকা অনুদান দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছে বাংলাদেশ সম্পাদক ফোরাম।

গতকাল মঙ্গলবার এক বিবৃতিতে বাংলাদেশ সম্পাদক ফোরামের উপদেষ্টা পরিষদ ও আহবায়ক কমিটির নেতৃবৃন্দ বলেন, ‘দেশে বিরাজমান ভয়াবহ করোনা মহামারি পরিস্থিতির মধ্যে অন্যান্য প্রতিষ্ঠানের মত গণমাধ্যমও মারাত্মক বিপর্যয়ের মধ্যে পড়েছে।

শত প্রতিক‚লতার মধ্যে এই করোনা পরিস্থিতিতেও গণমাধ্যম (প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়া) তাদের উপর অর্পিত জাতীয় দায়িত্ব পালন করে আসছে। গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা সম্মুখসারির যোদ্ধা হিসেবে জীবনের ঝুঁকি নিয়ে ভয়ংকর পরিবেশেও দেশ ও মানুষের স্বার্থে তাদের পেশাগত দায়িত্ব পালন করছে।

গত এক বছরেরও বেশি সময় ধরে চলমান করোনা পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদূর প্রসারী সিদ্ধান্ত ও পদক্ষেপে মানুষের জীবন ও জীবিকা নিরাপদ, চলমান ও গতিশীল রয়েছে। এই করোনা ও লকডাউনের মধ্যে সম্মুখসারির যোদ্ধা সাংবাদিকসহ বিভিন্ন ব্যবসা ও শিল্প প্রতিষ্ঠানকে প্রণোদনা এবং বিপুল সংখ্যক অসহায় মানুষকে সহায়তা প্রদান করে মাননীয় প্রধানমন্ত্রী ইতিমধ্যেই নজিরবিহীন দৃষ্টান্ত স্থাপন করেছেন, যা দেশে-বিদেশে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহায়তা হিসেবে এই অনুদান সাংবাদিকদের দায়িত্ব পালনে সাহস ও অনুপ্রেরণা যোগাবে। নেতৃবৃন্দ করোনাকালে সংকটে নিপতিত প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়াকে বাচাতে প্রনোদনাসহ সকল প্রকার সহযোগিতার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আকুল আবেদন জানাই।’

সাংবাদিকদের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহায়তা হিসেবে ১০ কোটি টাকা অনুদানে মাননীয় তথ্য ও স¤প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এবং মাননীয় প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম হেলালের আন্তরিক প্রচেষ্টার জন্য তাদের প্রতিও কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যবাদ জানান নেতৃবৃন্দ।

বিবৃতিতে স্বাক্ষর করেন ইকবাল সোবহান চৌধুরী-সম্পাদক, ডেইলি অবজারভার; নাঈমুল ইসলাম খান- সম্পাদক, আমাদের কুমিল্লা; শ্যামল দত্ত-সম্পাদক, ভোরের কাগজ; শাহজাহান সরদার-সম্পাদক, বাংলাদেশ জার্নাল; আজিজুল ইসলাম ভূইয়া-সম্পাদক, বাংলাদেশের খবর, কে.এম. বেলায়েত হোসেন-সম্পাদক, ভোরের ডাক ও শরিফ সাহাবুদ্দিন-সম্পাদক, বাংলাদেশ পোস্ট।

আহবায়ক রফিকুল ইসলাম রতন- সম্পাদক, দৈনিক স্বদেশ প্রতিদিন; যুগ্ম-আহবায়ক মাহমুদ আনোয়ার- ভারপ্রাপ্ত সম্পাদক, আলোকিত বাংলাদেশ; নাসিমা খান মন্টি-সম্পাদক, আমাদের নতুন সময়।

সদস্যসচিব ফারুক আহমেদ তালুকদার- সম্পাদক, দৈনিক আজকালের খবর। সদস্য: আহসান উল্লাহ-সম্পাদক, দৈনিক জনতা; ড. এনায়েত করিম-সম্পাদক, ডেইলি ইন্ডাস্ট্রি; মো. আহসান হাবীব-সম্পাদক, দৈনিক খোলাকাগজ; দুলাল আহমেদ চৌধুরী-ভারপ্রাপ্ত সম্পাদক, মানবকণ্ঠ;, রিমন মাহফুজ, ভারপ্রাপ্ত সম্পাদক; সংবাদ প্রতিদিন, মীর মনিরুজ্জামান-সম্পাদক, শেয়ারবিজ; মফিজুর রহমান খান বাবু-সম্পাদক, বাংলাদেশের আলো এসএম মাহবুবুর রহমান-ভারপ্রাপ্ত সম্পাদক, প্রতিদিনের সংবাদ; মোহাম্মদ আশরাফ আলী-সম্পাদক, বাংলাদেশ বুলেটিন; বিভাগীয় সদস্য: কাজী নাছির উদ্দিন বাবুল-সম্পাদক, আজকের বার্তা (বরিশাল); জগদীশ চন্দ্র সরকার-সম্পাদক, স্বদেশ সংবাদ (ময়মনসিংহ); সৈয়দ ওমর ফারুক-সম্পাদক, বীর চট্টগ্রাম মঞ্চ (চট্টগ্রাম); আকবারুল হাসান মিল্লাত-সম্পাদক, দৈনিক সোনার দেশ (রাজশাহী); আহমেদ নূর-সম্পাদক, দৈনিক সিলেট মিরর (সিলেট); মকবুল হোসেন মিন্টু-সম্পাদক, দৈনিক রাজপথের দাবি (খুলনা); আব্দুল বারী তোতা-সম্পাদক, প্রথম খবর (রংপুর) ও সুমনা রায়-সম্পাদক, দৈনিক চাঁদনী বাজার (বগুড়া)।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

নগরভবনের ছাদ থেকে পাইপ পড়ে সেনাসদস্য নিহত, আটক ৯

আগামীতে টুইটার ব্যবহারে টাকা লাগবে: ইলন মাস্ক

বিপসটে এক্সারসাইজ টাইগার লাইটনিং-৩ (২০২২) এর মূল কার্যক্রম উদ্বোধন

ইনফিনিক্সের ঈদ উপহার কাশ্মীর ট্যুর

ইয়াবা পাচারের মামলায় রোহিঙ্গাসহ ৪ জনের মৃত্যুদণ্ড

বিএনপি নেতা রিজভীর বক্তব্যই বাকস্বাধীনতার আরেক প্রমাণ : তথ্যমন্ত্রী

আঙুলের ছাপ না মিললেও ভোটের সুযোগ, ইসির প্রস্তাব যাবে আইন মন্ত্রণালয়ে

টেকসই ভবিষ্যতের অন্বেষণে হুয়াওয়ের ‘সিডস ফর দ্য ফিউচার’

ফিরিঙ্গিবাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল হোসেন বাচ্চুর মুতৃতে মেয়রের শোক

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি হলেন আলমগীর

ব্রেকিং নিউজ :