300X70
বৃহস্পতিবার , ৮ ডিসেম্বর ২০২২ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি হলেন আলমগীর

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ৮, ২০২২ ২:৩৯ পূর্বাহ্ণ

তারিক লিটু, কয়রা (খুলনা) : খুলনার কয়রা উপজেলার লালুয়া বাগালী এম এম মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং (এডহক) কমিটির সভাপতি হয়েছেন সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা মো. আলমগীর হোসাইন।

যোগ্য প্রার্থী হওয়ায় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড যশোর তাঁকে আগামী ছয় মাসের জন্য বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি (এডহক) সভাপতি পদে নির্বাচিত করেন।

ম্যানেজিং কমিটির অন্যান্য সদস্যবৃন্দ হলেন,শিক্ষক প্রতিনিধি প্রশান্ত কুমার মন্ডল,অভিভাবক প্রতিনিধি মো.মহসিন আলম এবং বিদ্যালয়ে প্রধান শিক্ষক কমিটির সদস্য সচিবের দায়িক্ত পালন করবেন।মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড যশোরের বিদ্যালয় পরিদর্শক মো.সিরাজুল ইসলামের স্বাক্ষরিত অফিস আদেশে বিষয়টি জানা যায়।

স্থানীয় বাসিন্দা রাহাত নেওয়াজ সানা বলেন,স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি পদে মো.আলমগীর হোসাইনের মত তরুণ সমাজসেবক নির্বাচিত হওয়ায় অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ আনন্দিত।

ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়ে শাহরিয়ার আলমগীর বলেন লালুয়া বাগালী এম এম মাধ্যমিক বিদ্যালয় উপজেলার একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এই বিদ্যালয়ের শিক্ষার মানন্নোয়নের পাশাপাশি অবকাঠামোগত উন্নয়নে মনোনিবেশ করা আমার মূল লক্ষ্য। আমাকে যারা এই দায়িত্ব দিয়েছেন, আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি বিশেষ করে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মো. আক্তারুজ্জামান বাবু প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :