300X70
শুক্রবার , ২১ মে ২০২১ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি চাইলেন বিওএসপি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২১, ২০২১ ১১:৪৬ পূর্বাহ্ণ

ওমর ফারুক রুবেল: সচিবালয়ে পেশাগত দ্বায়িত্ব পালনকালে প্রথম আলোর জেষ্ঠ্য প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্তা ও দীর্ঘ সময় আটকে রেখে মিথ্যা ঘটনা সাজিয়ে দায়ের করা মামলা থেকে অব্যহতিসহ তার নিঃশর্ত মুক্তির দাবিতে বাংলাদেশ অনলাইন সাংবাদিক পরিষদ (বিওএসপি)-এর কেন্দ্রীয় কমিটির উদ্যোগে বৃহস্পতিবার (২০ মে) সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাবে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

ঢাকা সাংবাদিক ইউনিয়ন(ডিইউজে) এর উদ্যোগে আয়োজিত বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানের একাত্মতা প্রকাশ করে অংশগ্রহণ করেন বাংলাদেশ অনলাইন সাংবাদিক পরিষদ (বিওএসপি)।

স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ অনলাইন সাংবাদিক পরিষদ (বিওএসপি)-এর সভাপতি সোহেল রানা, ও সাধারণ সম্পাদক মনসুর আহম্মেদ, সিনিয়র সহসভাপতি আতিকুল ইসলাম আতিক, বাদল চৌধুরী, বিডিসমাচার২৪.কমের সম্পাদক মহাসিন হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক সোহেল রানা শুভ, সদস্য ওমর ফারুক রুবেল, জেসমিন আক্তার জুই, হালিমা খাতুন, বিউটি আক্তার প্রমূখ।


বাংলাদেশ অনলাইন সাংবাদিক পরিষদ (বিওএসপি) এর সভাপতি বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ের দুর্নীতির তথ্য বের করতে যাওয়ায় সাংবাদিক রোজিনা ইসলামকে আটকে রেখে হেনস্থা ও মিথ্যা মামলা দিয়ে আটক করায়, একজন সংবাদকর্মী হয়ে এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এ ছাড়াও রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি দিয়ে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।
বিডিসমাচার২৪.কমের সম্পাদক মহাসিন হোসেন বলেন, প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে আটকে রেখে হেনস্থার ঘটনাটি সত্যি খুবই নিন্দনীয়। কেননা করোনাকালীন সময়ে জীবনের ঝুঁকি নিয়ে সাংবাদিকরাও দেশের জন্য কাজ করছেন। তাই অনতিবিলম্বে তার মুক্তি ও দোষীদের শাস্তির আওতায় আনার জন্য সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :